× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কথিত প্রেমিকার সঙ্গে ব্র্যাড পিটের জন্মদিন উদযাপন

বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২২ ১৭:২৪ পিএম

আপডেট : ২১ ডিসেম্বর ২০২২ ১৮:২৫ পিএম

কথিত প্রেমিকার সঙ্গে ব্র্যাড পিটের জন্মদিন উদযাপন

হলিউড তারকাদের প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহ সাধারণত একটু বেশি থাকে। তবে এ তালিকায় তারকা অভিনেতা ব্র্যাড পিটের নাম ওপরের দিকেই থাকবে। অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর এ তারকার নাম অনেকের সঙ্গে জড়িয়েছে। কিন্তু সেভাবে কোনো নাম ধোপে টেকেনি। তবে আমেরিকান ফিটনেস ট্রেইনার ইনিস ডি রেমনের সঙ্গে গত মাসে ‘বনো কনসার্ট’-এ একসঙ্গে দেখার পরই ভক্তদের মনে শুরু হয় নানা জল্পনা। সে সময় তাদের দুজনকে বেশ রোমান্টিক মুডে দেখা যায়। এবার জানা গেল, রেমনের সঙ্গে হাতে হাত রেখে জন্মদিনের কেক কেটেছেন ব্র্যাড পিট। 

চলতি মাসের ১৮ ডিসেম্বর ৫৯ বছর বয়সে পা দিলেন তারকা অভিনেতা ব্র্যাড পিট। জোলির সঙ্গে বিচ্ছেদের পর একরকম একা জীবন চলা পিট তার জন্মদিন কীভাবে পালন করবেন তা জানতে মুখিয়ে ছিলেন ভক্তরা। তবে হলিউডের বেশ কিছু গণমাধ্যম পিটের জন্মদিনকে ঘিরে যেন বোমা ফাটালেন। তাদের দাবি, ২৭ বছর বয়সি ইনিস ডি রেমনের মন দেওয়া-নেওয়া চলছে ব্র্যাড পিটের। এর পেছনে তাদের যুক্তিও রয়েছে। চলতি বছরের সেপ্টেম্বরে অভিনেতা পল উইসলির সঙ্গে তিন বছরের বিবাহ জীবনের ইতি টানেন রেমন। এর পেছনে ব্র্যাডের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক বড় প্রভাবক হিসেবে কাজ করেছে বলে দাবি করা হয়েছে। 

সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরায় একসঙ্গে দেখা গেছে পিট ও রেমনকে। সেখানে তাদের বেশ হাস্যোজ্জ্বলভাবে দেখা যায়। 

এদিকে বিনোদন ম্যাগাজিন পেজ সিক্সের এক সাংবাদিক দাবি করেছেন, ‘রেমনের সঙ্গে পিট দারুণ সময় উপভোগ করছে। দুজনের মাঝে ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে। সম্ভবত তারা দুজনকে ভীষণ পছন্দ করেন। না হলে, জন্মদিনে রেমনকে দেখা যেত না। বিশেষ দিনে তো বিশেষ মানুষই শুধু পাশে থাকে।’

তিনি আরও জানান, নিউইয়র্ক ইভ একসঙ্গে কাটানোর পরিকল্পনা করছেন ব্র্যাড পিট ও ইনিস ডি রেমন। এমন ঘটনার পর অনুরাগীদের মনে প্রশ্ন, ব্র্যাড পিটের প্রেমের খবর কি শুধু গুঞ্জনের মাধ্যে আটকে আছে? 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা