× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অভিনয়ে এসেই সেলেনার বাজিমাত

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২২ ১৫:১৭ পিএম

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২২ ১৫:৪০ পিএম

অভিনয়ে এসেই সেলেনার বাজিমাত

মার্কিন গায়িকা অভিনেত্রী সেলেনা গোমেজ। গানের সঙ্গে দীর্ঘদিন তার যোগাযোগ নেই। মার্কেটে নেই নতুন কোনো গানও। তাহলে কী করছেন তিনি? এমন প্রশ্ন ছিল হলিউডভিত্তিক গণমাধ্যমগুলোয়। এবার গান ছেড়ে যে তিনি অভিনয়ে মনোযোগী হয়েছেন তার প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী। এবার অভিনয়ের জন্য সেলেনা গোমেজ প্রথমবারের মতো ‘গোল্ডেন গ্লোব’ মনোনয়ন পেয়েছেন। যেটি তার অভিনয় ক্যারিয়ারের জন্য নতুন মাত্রা যোগ করেছে।

সম্প্রতি ঘোষণা করা হয় ৮০তম গোল্ডেন গ্লোব মনোনয়ন, যেখানে ‘বেস্ট পারফরম্যান্স বাই অ্যান অ্যাকট্রেস ইন আ টেলিভিশন সিরিজ-মিউজিক্যাল অর কমেডি’ ক্যাটাগরিতে মনোনীত হন সেলেনা। এটা তিনি পেয়েছেন বহুল প্রশংসিত সিরিজ ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’-এর জন্য। সিরিজে ‘মাবেল মোরা’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। কেবল এ ক্যাটাগরিতেই নয়, সিরিজটি আরও চার ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে।

মিস্ট্রি কমেডি ধরনের সিরিজটির এখন পর্যন্ত দুটি সিজন প্রচারিত হয়েছে। যেটি আমেরিকাসহ বিশ্বজুড়ে বেশ প্রশংসিত হয়। সিরিজটি নিয়ে অনেকদিন আগে হলিউডভিত্তিক একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেন সেলেনা। তিনি বলেছিলেন, ‘আমি সবসময় দর্শকদের জন্য কাজ করতে চাই। ভালো কাজের মাধ্যমে তাদের মনে জায়গা করে নিতে চাই। সে ক্ষেত্রে ভালো চরিত্র হলে অবশ্যই অভিনয় করব আমি।’

সেলেনা গোমেজ ছাড়াও সিরিজে অভিনয় করেছেন মার্টিন শট, স্টিভ মার্টিন, কারা ডেলেভিন প্রমুখ। সেলেনা এখন সিরিজের তৃতীয় কিস্তির প্রস্তুতি নিচ্ছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা