× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জনসংখ্যা বাড়াতে না চাওয়া রামচরণ দিলেন অনাগত সন্তানের খবর

বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২২ ১০:১৬ এএম

আপডেট : ১৩ ডিসেম্বর ২০২২ ১০:৩২ এএম

জনসংখ্যা বাড়াতে না চাওয়া রামচরণ দিলেন অনাগত সন্তানের খবর

দক্ষিণী সুপারস্টার রামচরণ ও উপাসনা দম্পতির দশ বছরের বৈবাহিক জীবন প্রায় দশ বছর হতে চলল। এতদিন সন্তানহীন জীবন যাপনে তাদের পড়তে হয়েছিল অনেক কঠিন প্রশ্নের মুখে। বছর খানেক আগে জানিয়েছিলেন, জনসংখ্যা বাড়াতে চান না বলেই সন্তানের মুখ এখনও দেখেননি তারা। তবে এবার রামচরণের বাবা ও অভিনেতা চিরঞ্জীবি জানালেন মা হতে যাচ্ছেন পুত্রবধূ উপাসনা কোন্দিলা। আর শীঘ্রই বাবা হচ্ছেন দক্ষিণী অভিনেতা রামচরণ। 

গতকাল সোমবার টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন চিরঞ্জীবী। পোস্টে লেখা রয়েছে, ‘শ্রী হনুমান জির আশীর্বাদে আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি, রামচরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে। ভালোবাসা ও কৃতজ্ঞ রেখা এবং চিরঞ্জীবী কোন্দিলা, শাবানা এবং অনিল কামিনেনির তরফ থেকে।’

রামচরণ তার টুইটার অ্যাকাউন্টে লাল হৃদয় এবং হাত জোড় করে বাবা চিরঞ্জীবীর পোস্টটি রি-টুইট করেছেন। এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রামচরণ-উপাসনা জুটি।

চলতি বছরের জুনে রাম চরণ তার স্ত্রী উপাসনার সঙ্গে ১০ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। উপাসনা কামিনেনি কোন্দিলাকে ২০১২ সালে বিয়ে করেছিলেন রামচরণ। দাম্পত্য জীবনের ১০ বছর একসঙ্গে কাটালেও এখনও ঘরে নতুন অতিথির আগমন ঘটেনি। সেই নিয়ে ভক্তমহলে কৌতুহলের কোনও শেষ ছিল না।

এ বছরের জুনেই সদগুরুর কাছে গিয়ে দক্ষিণী সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা জানিয়েছিলেন তিনি সন্তান ধারণ করতে চান না। কারণ জানিয়েছিলেন, তার উদ্দের্শ্য জনসংখ্যা নিয়ন্ত্রণ। মাস কয়েক আগে উপাসনা বলেছিলেন, ‘বিয়ের পর বাচ্চা নেওয়াটা আমার ব্যক্তিগত ব্যাপার। এখনই সন্তান চাই না আমরা। আমার সন্তান হওয়া নিয়ে ভয় রয়েছে। আমি এখন ওজন ঝরাচ্ছি।’ 

অন্যদিকে রামচরণও বলেছিলেন, ‘মেগাস্টার চিরঞ্জীবী সন্তান হওয়ায় আমার উপর কিছু গুরুদায়িত্ব রয়েছে। সন্তান নিলে আমি লক্ষ্যভ্রষ্ট হব। তাই আগামী বেশ কিছু বছর সন্তান না নেওয়ার সিদ্ধান্তই নিয়েছি আমরা।’ আপাতত নিজেদের সিদ্ধান্ত বদল করে পরিবারে নতুন অতিথি আসার জন্য দিন গুনছেন তারা।

প্রসঙ্গত, বর্তমানে পরিচালক এস শংকরের ‘আরসি ১৫’ ছবিতে অভিনয় করছেন রামচরণ। গল্পে সিবিআইয়ের প্রাক্তন যুগ্ম পরিচালক ভিভি লক্ষ্মী নায়ণের চরিত্রে দেখা যাবে তাকে। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আদবানি। এছাড়াও অভিনয় করছেন শ্রীকান্ত, অঞ্জলি, নবীন চন্দ্র, সুনীল, জয়রাম প্রমুখ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা