× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘লাইফ ইন এ মেট্রো’ ছবির সিক্যুয়েলে জুটি হলেন সারা-আদিত্য

বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২২ ১৮:২৬ পিএম

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২২ ১৫:২৩ পিএম

‘লাইফ ইন এ মেট্রো’ ছবির সিক্যুয়েলে জুটি হলেন সারা-আদিত্য

একটি সিনেমা দিয়ে বিপ্লব ঘটিয়ে দিয়েছিলেন তিনি। তার পারিবারিক ও জীবনযুদ্ধের গল্প ছড়িয়ে পড়েছিল ভারত, বাংলাদেশ ও পাকিস্তানে। সিনেমার প্রতিটি গানই ছিল দর্শকদের মুখে মুখে। প্রশংসিত হওয়ার পাশাপাশি হয়েছিলেন পুরস্কৃত। ২০০৭ সালে ‘লাইফ ইন এ মেট্রো’ নামে এক সুপারহিট সিনেমা বানিয়েছিলেন পরিচালক অনুরাগ বসু। 

এবার আসছে এর দ্বিতীয় সিক্যুয়েল। নাম ‘মেট্রো... ইন দিনো’। যেখানে জুটি বাঁধছেন সারা আলি খান ও আদিত্য রায় কাপুর।

অনুরাগের নিজস্ব প্রযোজনা সংস্থার সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনার করবেন ভূষণ কুমার। সারা-আদিত্য ছাড়াও সিনেমায় অভিনয় করবেন একঝাঁক তারকা। অনুপম খের, নীনা গুপ্ত, পঙ্কজ ত্রিপাঠী, কঙ্কণা সেনশর্মা, আলি ফজল এবং ফতিমা সানা শেখকে দেখা যাবে। বরাবরে মতো ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন প্রীতম। বুধবার (৭ ডিসেম্বর) নির্মাতা নিজেই ভারতীয় গণমাধ্যমে এই ঘোষণা দেন। 

নতুন এই সিনেমা নিয়ে অনুরাগ বলেন, ‘দীর্ঘদিন ধরে এ রকম একটা গল্প তৈরি করার পরকল্পনায় ছিলাম আমরা। অবশেষে পেয়ে গেছি। এখন নির্মাণে নামব।’ এ সময়  পরিচালক আরও বলেন, ‘লাইফ ইন আ মেট্রো’ একটি দর্শকপ্রিয় সিনেমা। তাই নতুন গল্পটি নিয়ে আমরা বেশ সতর্ক। আমরা চাই পুরোনো গল্পের মতো নতুন গল্পটিকেও দর্শকরা গ্রহণ করুক। তাই বেশ কিছু চমকের পাশাপাশি এই সিনেমার গান নিয়েও আমাদের গবেষণা হয়েছে। আশা করি সবাই এটিকে পছন্দ করবে এবং ভালোবাসবে।

প্রসঙ্গত, এই প্রথম কোনো সিনেমায় আদিত্য কাপুর ও সারা আলি খান জুটি বেঁধে দর্শকদের সামনে আসতে চলেছেন। তাই এই জুটিকে ঘিরে যে আগামী দিনে অনুরাগীদের মধ্যে কৌতূহল বাড়বে, তা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে কবে এই সিনেমার শুটিং শুরু হবে সে বিষয়ে পরিচালক কোনো তথ্য দেননি। 

উল্লেখ্য, ‘লাইফ ইন আ মেট্রো’ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন শিল্পা শেঠি, কঙ্কণা সেনশর্মা, কে কে মেনন, শাইনি অহুজা, কঙ্গনা রানাউত, ইরফান খান প্রমুখ। 

এ সিনেমাতে জেমসের ‘আলবিদা’ গানটি বলিউডসহ বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয় হয়। তবে এবার জেমসের গান থাকবে কি না সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা