× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

একসঙ্গে ওয়েব সিরিজে জাহিদ ও তৌকীর

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২২ ১৮:৫৬ পিএম

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২২ ১৯:৩৭ পিএম

একসঙ্গে ওয়েব সিরিজে জাহিদ ও তৌকীর

দীর্ঘদিন পর একসঙ্গে দেখা যাবে অভিনয় জগতের দুই উজ্জ্বল নক্ষত্র জাহিদ হাসান ও তৌকীর আহমেদকে। বায়োস্কোপে ২০২৩ সালের জানুয়ারিতে ‘কে’ নামের ওয়েব সিরিজে দেখা যাবে তাদের।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) ‘কে’-এর উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহিদ হাসান, তৌকীর আহমেদ, সানজিদা প্রীতি, দিলরুবা দোয়েল, তানজিকা সহ ওয়েব সিরিজটির অভিনয়শিল্পীরা, পরিচালক গৌতম কৈরী, প্রযোজক শাহরিয়ার শাকিলসহ আরও অনেকেই।

এ সিরিজে কাজ করা প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, ‘রহস্যকেন্দ্রিক এই গল্প দর্শকদের ভাল লাগবে বলে আমার বিশ্বাস। তাছাড়া, অনেকদিন পর আমি জাহিদ হাসানের সাথে একসঙ্গে অভিনয় করলাম। গল্প, অভিনয় ও নির্মাণ সব মিলিয়ে কাজটি দর্শকদের পছন্দ হলে সবার পরিশ্রম সার্থক হবে।’

এই ওয়েব সিরিজ নিয়ে পরিচালক গৌতম কৈরী বলেন, ''কে’ফ্যামেলি গল্পের ভেতর দিয়ে একটি মার্ডার মিস্ট্রি গল্পের ওয়েব সিরিজ। দুই দিকপাল অভিনেতাকে আমার প্রথম সিরিজে এক ফ্রেমে বন্দি করতে পেরেছি, এটা আমার জন্য একটা সৌভাগ্যের ব্যাপার। গল্পের ভিতরেও গল্প আছে। আশা করি দর্শকদের ভালো লাগবে।”

জাহিদ হাসান বলেন, 'গল্পের প্রাথমিক প্লটটা শোনার পর আমার কাছে গল্পটি চমৎকার মনে হয়েছে। এই ওয়েব সিরিজে সাসপেন্স ও থ্রিল আছে। এ ছাড়া গৌতম খুবই গুছানো ও আন্তরিক পরিচালক। আমার মনে হয় এটি সব ধরনের দর্শকের খুবই ভালো লাগবে। বায়োস্কোপকে ভালো কাজের সাথে থেকে অনুপ্রেরণা দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।'

অনুষ্ঠানে ওয়েব সিরিজটির প্লটের সম্পর্কে আলোচনা করা হয়। শাহরিয়ার শাকিল এর প্রযোজনায় প্রডাকশন হাউজ আলফা-১ ষ্টুডিউজ এর ‘কে’ ওয়েব সিরিজে পেশায় লেখক এমন দু’জন বন্ধুকে ঘিরে গল্পটি ফুটিয়ে তোলা হয়েছে যেখানে অভিনয় করছেন জাহিদ হাসান ও তৌকীর আহমেদ। জীবনের জটিলতার মুখোমুখি হতে হতে, তারা দু’জনই দেখতে পান সত্য ও মিথ্যার মাঝে পার্থক্য খুঁজে বের করা আসলেই খুব কঠিন।

ওয়েব সিরিজটিতে একটি মার্ডার মিস্ট্রির গল্প তুলে ধরা হয়েছে, যেখানে দেখানো হবে- প্রতারণা, মিথ্যা ও হ্যালুসিনেশন; সাথে খুঁজে বের করা হবে, ‘কে সত্য বলছে আর কে মিথ্যা’!

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা