× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডিসেম্বরের পর আর দেখা যাবে না ব্যাচেলর পয়েন্ট!

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২ ১৪:৪১ পিএম

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২ ১৪:৫৬ পিএম

ডিসেম্বরের পর আর দেখা যাবে না ব্যাচেলর পয়েন্ট!

‘ব্যাচেলর পয়েন্ট’ শেষ হয় গত বছরের এপ্রিলে। সেটি ছিল নাটকের সিজন থ্রি। এর পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা, কবে আসবে নাটকের ‘সিজন ফোর’? অবশেষে চলতি বছরের ১১ মার্চ থেকে আবার শুরু হয় ‘ব্যাচেলর পয়েন্ট’। পর্দায় ফিরে সমকালীন নাটকে সবচেয়ে জনপ্রিয় চরিত্র কাবিলা, শুভ, হাবু, পাশা, রোকেয়ারা।

নতুন খবর হলো, সিজন ফোরের মধ্য দিয়ে নাটকটির প্রচার শেষ হতে যাচ্ছে। এ নাটকের বেশ কিছু নির্ভরযোগ্য সূত্র তথ্যটি নিশ্চিত করেছে। আগামী ২৪ ডিসেম্বর ১১৭ পর্বে প্রচার হবে এ নাটকের ‘সিজন ৪’। এরপর আর তৈরি হবে না নাটকটি, এমনটাই জানা গেল।

তবে এ বিষয়ে নিশ্চিত হতে ‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালক কাজল আরেফিন অমির সঙ্গে কয়েক দফায় মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও সাড়া পাওয়া যায়নি। মুখ খুলছেন না নাটকের টিমের অন্যরাও।

এদিকে একটি সূত্র বলছে, দর্শক চাহিদার কথা মাথায় রেখে সিদ্ধান্তে পরিবর্তনও আসতে পারে। যেমনটা হয়েছিল তৃতীয় সিজনের বেলায়। শোনা গিয়েছিল সিজন থ্রি দিয়েই ইতি টানা হবে ‘ব্যাচেলয় পয়েন্ট’ নাটকের। তবে দর্শকের চাহিদা ও প্রত্যাশার মুখে সিজন ফোর নির্মাণ করেছেন অমি।

২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে। পাশাপাশি এটি দেখা যায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। 

উল্লেখ্য, মোশনরক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষী আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা