× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চার বছর সিনেমা না করার কারণ জানিয়ে মুখ খুললেন শাহরুখ

বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২ ১৪:৩২ পিএম

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২ ১৫:০৫ পিএম

চার বছর সিনেমা না করার কারণ জানিয়ে মুখ খুললেন শাহরুখ

বলিউড কিং খান শাহরুখ খান, যার সিনেমা দেখার জন্য বছরের পর বছর অপেক্ষা করেন ভক্তরা। সেই শাহরুখ দীর্ঘ চার বছর সিনেমা থেকে দূরে ছিলেন। তবে বিরতি ভেঙে তিনি ফিরেছেন আবারও। একসঙ্গে শুরু করেছেন একাধিক সিনেমার শুটিং। সেইসব ছবি এরইমধ্যে আলোচনায় রয়েছে।

এদিকে চার বছর বিরতির কারণ জানালেন শাহরুখ। সম্প্রতি সৌদি আরবে নিজের ‘ডানকি’ ছবির শুটিং শেষ করেছেন শাহরুখ খান। পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে এটাই তার প্রথম কাজ। রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্য়ালে ‘ডানকি’ এবং ‘পাঠান’-এর শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে সাংবাদিকদের সঙ্গে সরাসরি মতবিনিময় করেন তিনি। 

জানান পরিবারের সঙ্গে তার সম্পর্কের কথা। এসময় শাহরুখ বলেন, মেয়ে এবং পরিবারকে সময় দেওয়ার জন্যই চার বছর বড়পর্দা থেকে দূরে ছিলেন তিনি। 

শাহরুখ তার দুই সন্তানের প্রসঙ্গে বলেন, ‘আমার বড় ছেলে আরিয়ান তার বাবার পেশায় আসতে চায় না। সে চায় পর্দার পেছনে, পরিচালকের আসনে বসতে। আমি তার ইচ্ছাকে সম্মান করি। সে তার মতো করে কাজ করুক, আমার সম্পূর্ণ সমর্থন থাকবে।’ 

এরপর মেয়ের বিষয়ে শাহরুখ বলেন, ‘সুহানা চায় অভিনয়ে আসতে। এ বিষয়ে ও পড়ালেখাও করেছে। তাই তার ইচ্ছা ভালো অভিনেত্রী হওয়ার। আমিও তাকে সমর্থন করি।’

এসময় তার আসন্ন ‘ডানকি’ সিনেমা নিয়েও কথা বলেন বলিউডের এই বাদশাহ। শাহরুখ বলেন, জীবনে ফেরার গল্প বলবে আমার নতুন সিনেমা ‘ডানকি’। যেখানে প্রেম থাকবে, পরিবার থাকবে, থাকবে একটু আশা। তাই আশা করছি হিরানি এবং আমার নতুন এই জুটি সবার বেশ পছন্দ হবে।

‘ডানকি’ সিনেমার শুটিং বিশ্বের বিভিন্ন দেশে হয়েছে। সৌদি আরবের শুটিং শেষে তিনি পবিত্র মক্কায় উমরাহ করেছেন।

সিনেমাটি নির্মাণের দায়িত্বে আছে শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘রেড চিলিস এন্টারটেইনমেন্ট’। ২০২৩ সালের শেষের দিকে ‘ডানকি’ মুক্তি দেওয়ার কথা রয়েছে। এখনও মুক্তির তারিখ নির্ধারণ হয়নি। শাহরুখ ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন তাপসী পান্নু, বোমান ইরানি ও ভিকি কৌশল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা