× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার সুপার হিরো হয়ে আসছেন ড্যানিয়েল!

বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২ ১৮:৩২ পিএম

আপডেট : ২৬ নভেম্বর ২০২২ ১৮:৫০ পিএম

এবার সুপার হিরো হয়ে আসছেন ড্যানিয়েল!

হলিউডের মেগাস্টার অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। যাকে সবাই জেমস বন্ড নামে চেনেন। যার ভক্তের সংখ্যা বিশ্বজুড়ে। তবে সেই বন্ড চরিত্র থেকে কিছুদিন আগে অবসরে গেছেন তিনি। এবার তাকে দেখা যেতে পারে মার্ভেল স্টুডিওর সিনেমায়। এমন গুঞ্জনে সরব এখন হলিউডভিত্তিক গণমাধ্যমগুলো।

জেমস বন্ড চরিত্র করে বিখ্যাত বনে যাওয়া এই তারকাকে এবার সুপার হিরো চরিত্রে দেখা যেতে পারে। এমনটাই ইঙ্গিত পাওয়া গেছে। মার্ভেলের জনপ্রিয় 'ডক্টর স্ট্রেঞ্জ : ইন দ্য মাল্টিভার্স অব ম্যাডনেস' সিনেমা মুক্তির পর সবাই সেটি বুঝে গেছেন। এই সিনেমায় ক্রেগ 'বাল্ডার দ্য ব্রেভ' নামে একটি ক্যামিও চরিত্রে উপস্থিত হন। এরপর থেকেই মার্ভেলের পরবর্তী হিরো যে তিনি হচ্ছেন, তা পরিষ্কার হয়ে যায় সবার কাছে।

বিষয়টি নিয়ে এখনও কেউ খোলাসা না করলেও, ছোট্ট একটি ইঙ্গিত দিয়েছেন ক্রেগ। হলিউডের গণমাধ্যমে তিনি বলেছেন, 'এমসিইউতে কাজ করা অবশ্যই গর্বের। প্রতিটি অভিনেতাই চায় তাদের হয়ে কাজ করতে। কারণ এখানে জন্ম নেওয়া প্রতিটি তারকা অশুভ শক্তি থেকে পৃথিবীকে রক্ষায় ভূমিকা রেখেছে। আমিও রাখতে চাই।'

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘ক্যাসিনো রয়্যাল’ সিনেমাতে জেমস বন্ড হিসেবে অভিষেক হয় মি. ক্রেগের। এরপর তিনি এই ফ্রাঞ্চাইজির হয়ে একে একে উপহার দিয়েছেন ‘ক্যাসিনো রয়্যাল’, ‘কোয়ান্টাম অব সোলেস’, ‘স্কাইফল’, ‘স্পেকট্রা’ ও সবশেষ ‘নো টাইম টু ডাই’ সিনেমা। এই পাঁচ চলচ্চিত্র দিয়ে সিরিজটিকে অন্যতম বক্স অফিস সফল ফ্র্যাঞ্চাইজিতে পরিণত করেছেন ড্যানিয়েল ক্রেগ। শন কনারি, জর্জ ল্যাজেনবি, রজার মুর, টিমোথি ডালটন ও পিয়ার্স ব্রসনানদের জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে নিজেকে দাঁড় করিয়েছেন অনন্য উচ্চতায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা