× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেটালপ্রিয় মাইলি সাইরাস

বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২২ ১৮:২৭ পিএম

আপডেট : ২৩ নভেম্বর ২০২২ ১৮:২৯ পিএম

মেটালপ্রিয় মাইলি সাইরাস

হলিউডের ভার্সেটাইল সুপারস্টার মাইলি সাইরাস। গান, কবিতা, অভিনয় সবকিছু করার যোগ্যতাই রয়েছে তার। তার গান বিশ্বব্যাপী যেমন জনপ্রিয়, তিনিও ঠিক ততটাই জনপ্রিয়। তাকে অভিনয়ে খুব একটা দেখা না গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বেশ জনপ্রিয়। বলতে গেলে হলিউডে গ্লোবালস্টার তিনি।

এত বড় তারকা হয়েও তিনি একজন ভয়ঙ্কর মেটালপ্রেমী গায়িকা। নিজে সফট রক করলেও নানা সময় মেটাল গানও কভার করতে দেখা যায় তাকে। তার প্রিয় মেটাল ব্যান্ডের মধ্যে রয়েছে মেটালিকা, ল্যাম্ব অব গড, বুলেট ফর মাই ভ্যালেন্টাইনসসহ বেশ কিছু ব্যান্ড। যাদের গান কনসার্টে নিজের গানের পাশাপাশি গেয়েও থাকেন তিনি।

বিশ্ববিখ্যাত মেটাল ব্যান্ড মেটালিকার ‘নাথিং এলস ম্যাটার’ কভার করে বেশ প্রশংসিত হন মাইলি। গানটির কভার নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেন তিনি। জানান, এটি তার পছন্দের সেরা ১০টি গানের মধ্যে একটি। এ ছাড়া ‘বুলেট ফর মাই ভ্যালেন্টাইনস’ ব্যান্ডের ‘হ্যান্ড অব ব্লাডস’ গানটিও কভার করেছেন তিনি।

এ ছাড়া নিজের পছন্দের শিল্পীদের গান ভালো লাগলেই কভার করে ফেলেন মাইলি। তিনি ম্যাডোনার ‘লাইক এ প্রেয়ার’, মার্কিন পপ কিংবদন্তি ডলি পার্টনের ‘নাইন টু ফাইভ’ কভার করে বেশ প্রশংসিত হন। অনেকেই তার নিজের গানের চেয়ে কভার করা গান বেশি পছন্দ করেন বলেও মন্তব্য করেন। তবে প্রিয় শিল্পীদের গান গাইতে সবসময়ই পছন্দ করেন মাইলি। বিষয়টি বেশ কিছু সাক্ষাৎকারে স্বীকার করেছেন ‘পার্টি অন দ্য ইউএসএ’ খ্যাত এ গায়িকা। 

নিজের নানা আচরণের কারণেও সবসময় আলোচনায় থাকেন হলিউডের এই তারকা। কখনও ভক্তদের সঙ্গে আনন্দ করতে যেয়ে মঞ্চেই পোশাক খুলে ফেলেন, তো কখনও আবার বিতর্কিত ছবি শেয়ার করে সবার নজর কাড়েন তিনি। তবে সংগীতের ব্যাপারে সবসময়ই সতর্কতা অবলম্বন করেন মার্কিন এই গায়িকা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা