× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্টার সিনেপ্লেক্সের দুঃখ প্রকাশ

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২২ ১৮:১৭ পিএম

আপডেট : ০৪ আগস্ট ২০২২ ১৮:৪৭ পিএম

স্টার সিনেপ্লেক্সের দুঃখ প্রকাশ

এক দর্শক লুঙ্গি পরে আসায় তার কাছে টিকিট বিক্রি করা হয়নি। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্টার সিনেপ্লেক্সের মিরপুরে সনি স্কয়ার শাখার ঘটনা এটি। ভিডিওতে দেখা যায়, সিনেমা হলের সামনে দাঁড়িয়ে আছেন এক বৃদ্ধ। সে সময় ভিডিও করা ব্যক্তি তাকে জিজ্ঞেস করেছেন, আপনার কাছে টিকিট বিক্রি করা হয়নি কেন? তখন বৃদ্ধ উত্তর দিয়েছেন, লুঙ্গি পরেছি, সেজন্য আমার কাছে টিকিট বিক্রি করা হয়নি।

এমন ভিডিও নজরে আসার সঙ্গে সঙ্গেই রাফি, মিম, রাজ সবাই সেই বৃদ্ধকে নিয়ে সিনেমা দেখার আগ্রহ প্রকাশ করেন। রায়হান রাফি লেখেন, ‘এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তার নম্বর বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তার সাথে আমার টিম নিয়ে বসে ‘পরাণ’ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-ছেলে গল্প করব। আমাকে কেউ একটু জোগাড় করে দিন প্লিজ। উনি লুঙ্গি পরেই ‘পরাণ’ দেখবেন।’

ভিডিও থেকে জানা যায়, বৃদ্ধ ‘পরাণ’ সিনেমা দেখতে গিয়েছিলেন। 

ভিডিওটি ভাইরাল হওয়ার পর টনক নড়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃক্ষের। তারা এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। 

স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়া হয়েছে। সেখানে ইংরেজি ও বাংলায় তারা দুঃখ প্রকাশ করে ঘটনাটিকে ভুল বোঝাবুঝি বলে দাবি করেছেন।

সেখানে বলা হয়েছে, স্টার সিনেপ্লেক্স পরিবারের পক্ষ থেকে আমরা জানাতে চাই, আমরা গ্রাহকদের সাথে কোনো কিছুর ওপর ভিত্তি করে বৈষম্য করি না। আমাদের সংস্থায় এমন কোনো নিয়ম বা নীতি নেই যা একজন ব্যক্তি লুঙ্গি পরার কারণে তার টিকিট কেনার অধিকারকে অস্বীকার করবে। আমরা জানাতে চাই, আমাদের সিনেমা হলে সবাই নিজেদের পছন্দের সিনেমা দেখার জন্য সবসময় স্বাগতম। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝির ফলাফল। আমরা এই ঘটনাটি ঘটতে দেখে গভীরভাবে  দুঃখিত এবং আমাদের নজরে আনার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞ। আমরা, স্টার সিনেপ্লেক্সের পরিবার, আমাদের গ্রাহকদের সেরা সিনেম্যাটিক অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা এই ভদ্রলোককে তার পরিবারের সাথে আমাদের সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ দেখার জন্য আন্তরিকভাবে আমন্ত্রণ জানাই। 

এ ছাড়াও, আমরা এই ঘটনাটি তদন্ত করছি যেন ভবিষ্যতে এ ধরনের ভুল বোঝাবুঝি না হয়। আমাদের সাথে থাকার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।

প্রবা/জেআই

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা