× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৪০ লাখ ডলারের বিনিময়ে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ জুন ২০২৪ ১০:৫২ এএম

মার্কিন গায়িকা ও গীতিকার কেটি পেরি।

মার্কিন গায়িকা ও গীতিকার কেটি পেরি।

ভারতের শীর্ষ দুই ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছে। এই বিয়ে এরই মধ্যে আলোচনার তুঙ্গে রয়েছে। কোটি কোটি ডলার ব্যয় হচ্ছে বিয়েতে। বিশ্বের সব বড় তারকারা অংশ নিচ্ছেন বিয়ের অনুষ্ঠানগুলোতে। ইউরোপের বিলাসবহুল ক্রুজে হচ্ছে দ্বিতীয় প্রাক-বিবাহের অনুষ্ঠান। গতকাল সেখানে পারফর্ম করেছেন মার্কিন গায়িকা ও গীতিকার কেটি পেরি।

অনন্ত-রাধিকার প্রথম প্রাক-বিবাহ অনুষ্ঠানে জামনগরে পারফর্ম করেছিলেন রিহানা। এবার এলেন কেটি পেরি। তিনি পারফর্ম করেছেন ৮০০ অতিথির সামনে। গতকাল ইতালিতে শেষ হয়েছে এই অনুষ্ঠান। এর আগে সেখানে পারফর্ম করেছে ব্যাকস্ট্রিট বয়েজ।

এদিকে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, পারফরম্যান্সের জন্য ৪০ লাখ ডলার নিয়েছেন তিনি! কেটি পেরির পারফরম্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা খুশি সেই ভিডিও দেখে। একজন লিখেছেন, ‘কেটি পেরিকে পারফর্ম করতে দেখে দারুণ লাগছে। মা হওয়ার পরও একই রকম সুন্দর আর ফিট আছেন গায়িকা।’

জামনগরের প্রাক-বিবাহ অনুষ্ঠানের মতোই তাবড় সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন এই দ্বিতীয় আয়োজনেও। অনন্ত-রাধিকার ক্রুজ ফেস্টিভ্যাল ছিল একটা গ্র্যান্ড অ্যাফেয়ার। শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং, সারা আলি খান, অনন্যা পান্ডে, এমএস ধোনিসহ একাধিক তারকা অতিথি উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

ইতালি থেকে সাউথ ফ্রান্সে ৪৩৮০ কিলোমিটার পাড়ি দেয় এই ক্রুজ। ৬০০ হসপিটালিটি স্টাফও উপস্থিত ছিলেন অতিথি আপ্যায়নের জন্য। এরই মধ্যে শোনা যায় অনন্ত-রাধিকাকে বিয়ের উপহার হিসেবে দুবাইয়ে প্রায় সাড়ে ছয় শ কোটি রুপির একটি বাড়ি উপহার দিয়েছেন মুকেশ আর নীতা আম্বানি। সেই সঙ্গে বিয়েতে অতিথি হয়ে আসা তারাকারাও দামি দামি উপহারে নব দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন। আগামী জুলাইয়ে বিয়েতে আরও কী কী অনুষ্ঠান হয়, নেটিজেনরা তা দেখতে বেশ আগ্রহী হয়ে উঠেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা