× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুটিং শেষ

মুক্তির প্রস্তুতি নিচ্ছে তুফান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ মে ২০২৪ ১৩:৪৭ পিএম

কোরবানির ঈদে সবচেয়ে বড় চমক হিসেবে মুক্তি পাবে ‘তুফান’ সিনেমা।

কোরবানির ঈদে সবচেয়ে বড় চমক হিসেবে মুক্তি পাবে ‘তুফান’ সিনেমা।

কোরবানির ঈদে সবচেয়ে বড় চমক হিসেবে মুক্তি পাবে ‘তুফান’ সিনেমা। তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এটি নির্মাণ করছে। পরিচালনায় আছেন হালের হিট সিনেমার নির্মাতা রায়হান রাফি। আর সিনেমার বিশেষ আকর্ষণ হিসেবে আছেন ঢাকাই সিনেমার পোস্টারবয় শাকিব খান। সঙ্গে চঞ্চল চৌধুরী, গাজী রাকায়েতদের মতো গুণী শিল্পীরাও অভিনয়ের মুনশিয়ানা দেখাবেন এ ছবিতে। স্বাভাবিকভাবেই তুফান নিয়ে আলোচনা তুঙ্গে।

কতটুকু শেষ হলো এ ছবির কাজ? খোঁজ নিতে গিয়ে জানা গেল, শেষ হয়েছে শাকিব খানের ঈদুল আজহার ছবি তুফানের শুটিং। প্রায় ৪০ দিন ভারতে এ ছবির শুটিং হয়েছে। শুটিংয়ের পাশাপাশি ডাবিংও সম্পন্ন করে রবিবার দুপুর ১২টার ফ্লাইটে ঢাকায় পা রেখেছেন শাকিব খান। তার ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি উপলক্ষে ঘরোয়া পার্টিতে অংশ নেন তিনি। ১৯৯৯ সালের ২৮ মে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল তার। রজতজয়ন্তীতে তাকে শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মী ও ভক্তরা। তিনি তার ক্যারিয়ারের এ মাইলফলক স্পর্শ করাকে রঙিন করতে চান তুফানের সাফল্য দিয়ে।

প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, শুটিং শেষে এবার ছবিটি মুক্তির প্রস্তুতি নেওয়া হচ্ছে। গেল ১৬ এপ্রিল এ ছবির শুটিং শুরু হয়েছিল। টানা কাজের মাধ্যমে ক্যামেরা ক্লোজ হয়েছে। বর্তমানে পোস্ট প্রোডাকশন চলছে। তবে শুটিং চলাকালে তুফানের টিজার ছেড়ে দর্শকের প্রত্যাশার পারদ বাড়িয়ে দিয়েছেন সংশ্লিষ্টরা।

দর্শক বলছে, পর্দায় শাকিবের এমন উপস্থিতি কাম্য ছিল। এমনকি সিনেমা হল মালিকরাও তুফান নিয়ে ব্যাপক আগ্রহ দেখাচ্ছেন। মুক্তির এক মাস আগে থেকে বিভিন্ন হলের সামনে ও ফেসবুক পেজে তুফান মুক্তির প্রচার চলছে। এর আগে শাকিবের বিপরীতে কলকাতার শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, পায়েল, সায়ন্তিকাসহ প্রথম শ্রেণির প্রায় সবাই অভিনয় করেছেন। এবার শাকিবের তুফানে যুক্ত হলেন ওপারের আলোচিত নায়িকা মিমি চক্রবর্তী।

শাকিবের সঙ্গে তার একটি পোস্টারও প্রকাশ হয়েছে। প্রকাশিত পোস্টারে শাকিবের গুরুগম্ভীর চাউনির সঙ্গে মিমির লাস্যময়ী লুক নজর কেড়েছে! পোস্টারটি অনলাইনে আসার সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। তুফান ছবিতে সময়ের জনপ্রিয় সংগীত তারকা প্রীতম হাসানের তৈরি ‘লাগে উরাধুরা’ নামে একটি গান শিগগিরই প্রকাশ পাবে। যার ২০ সেকেন্ডের এক ঝলক প্রকাশিত হয়েছে শনিবার। মাত্র কয়েক সেকেন্ডেই রীতিমতো ঝড় তুলেছে!

আলফা আই, চরকি ও এসভিএফের প্রযোজনায় তুফানে আরও আছেন, নাবিলা, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা