× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিক্ষা ও ক্যারিয়ার উন্নয়নে আত্মপ্রকাশ করল এমএইচ গ্লোবাল গ্রুপ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০২ মার্চ ২০২৪ ২২:৩১ পিএম

আপডেট : ০২ মার্চ ২০২৪ ২২:৩৩ পিএম

শনিবার (২ মার্চ) রজাধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠান। প্রবা ফটো

শনিবার (২ মার্চ) রজাধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠান। প্রবা ফটো

শিক্ষা ও ক্যারিয়ার নিয়ে কাজ করা দেশের ছয়টি প্রতিষ্ঠান মিলে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে এমএইচ গ্লোবাল গ্রুপ। দেশ ও বিদেশে উচ্চশিক্ষার সুযোগ এবং শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে ‘ইন্টারন্যাশনাল ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন এক্সপো অ্যান্ড ইমারজিং লিডারস অ্যাওয়ার্ড’ শীর্ষক অনুষ্ঠানে গ্রুপটি আত্মপ্রকাশ করে।

শনিবার (২ মার্চ) রজাধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দিনব্যাপী এডুকেশন এক্সপো অনুষ্ঠিত হয়। 

গ্রুপে যোগ দেওয়া প্রতিষ্ঠানগুলো হলো– এমআইই প্যাথওয়েজ, এমআইই (মাট্রিক্স ইন্টারন্যাশনাল এডুকেশন) ইংলিশ অ্যাকাডেমি, এমআইই সার্ভিস, এএইচজেড অ্যাসোসিয়েটশস, এলামনাই ব্রিজ, ডা. মোস্তফা হাজেরা ফাউন্ডেশন।

এতে উপস্থিত ছিলেন এমএইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান এ কে এম গোলাম কিবরিয়া, চিফ এক্সিকিউটিভ অফিসার গোলাম মর্তুজা, চিফ অপারেটিং অফিসার বেঞ্জামিন বিলবাষ্টোন এবং এমডি কেথরিন ওভানস।

চিফ কর্মাশিয়াল অফিসার (সিসিও) জহিরুল ইসলাম। উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের ব্যানগর বিশ্ববিদ্যালয়ের গ্লোবাল এনগেজমেন্টের ডিরেক্টর স্যামুয়েল জ্যাকসন রয়লি, এনসিইউকে এর রেজিওনাল ডিরেক্টর এ্যানড্রিউ স্ট্রগহান। এছাড়াও যুক্তরাজ্যের স্বনামধন্য সব বিশ^বিদ্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সবার জন্য উন্মুক্ত এই আয়োজনে ছিল এডুকেশন এক্সপো যেখানে দেশে ও বিদেশে উচ্চ শিক্ষা বিষয়ক সব ধরনের সহায়তা নেয় শিক্ষার্থীরা ছিল ক্যারিয়ার ফেয়ার। ১৫০ টিরও বেশী পদে চাকরির সুযোগ, নেটওয়ার্কিং, স্বীকৃতিসহ আরও অনেক সুযোগ সুবিধা। এমএইচ গ্লোবাল গ্রুপ শিক্ষার্থীদের তাদের শিক্ষাগত এবং পেশাগত জীবনে ক্ষমতায়নের জন্য শিক্ষামূলক বৃত্তি এবং ক্যারিয়ার মেন্টরশিপ প্রোগ্রামসহ আরও বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করেছে। 

বৃহৎ পরিসরের এই আয়োজন বিষয়ে এমএইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান এ কে এম গোলাম কিবরিয়া বলেন, ‘ইন্টারন্যাশনাল ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন এক্সপো এন্ড ইমারজিং লিডারস এ্যাওয়ার্ড ২০২৪’ এ আমাদের এই অফুরন্ত সুযোগগুলি শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত করতে পেরে আমরা আনন্দিত।’

তিনি আরও বলেন, আমাদের লক্ষ্য শিক্ষার্থীদেরকে তাদের একাডেমিক প্রচেষ্টায় শ্রেষ্ঠত্ব অর্জন করানো এবং সফল ক্যারিয়ার তৈরি করতে সহায়তা প্রদান করা। আমরা আমাদের উদ্যোগের মাধ্যমে পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত ও ক্ষমতায়িত করার লক্ষ্য রাখি। তাই আমরা সবাইকে শিক্ষা সাফল্য উদযাপন করতে এবং সুযোগগুলি গ্রহণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা