× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পবিপ্রবি কর্মকর্তার অপসারণ দাবিতে আন্দোলন অব্যাহত

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪১ পিএম

পবিপ্রবি কর্মকর্তার অপসারণ দাবিতে আন্দোলন অব্যাহত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মকর্তা (পিও টু প্রোভিসি) মো. সামসুল হক ওরফে রাসেলের স্থায়ী অপসারণের দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত রয়েছে। দ্বিতীয় দিনের মতো সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টায় একাডেমিক ভবনে শিক্ষক সমিতির পক্ষ থেকে অবস্থান কর্মসূচি পালন করা হয় এবং একই সময়ে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেন।

সামসুল হক ওরফে রাসেলের বিরুদ্ধে খাদ্য ও পুষ্টিবিজ্ঞান অনুষদের সহকারী অধ্যাপক মো. নজরুল ইসলামকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অবস্থান কর্মসূচি থেকে শিক্ষক প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্তর সাথে সভা করেছে। পরে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক জেহাদ পারভেজ বলেন, উপাচার্যের সাথে তাদের কোনো ফলপ্রসূ আলোচনা হয়নি। তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসনের আচরণ সন্তোষজনক নয়। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে।’ এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন উপাচার্য স্বদেশ চন্দ্র সামন্ত। তিনি বলেন, কমিটি রিপোর্ট দেওয়ার পর কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। আগামীকাল মঙ্গলবার শিক্ষক সমিতির আন্দোলন চলমান থাকবে এবং শিক্ষার্থীরাও তাদের আন্দোলন চলমান রাখবেন বলে জানিয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা