× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রুয়েটের ভিসি ‘অবরুদ্ধ’

রাজশাহী অফিস

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৫ পিএম

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩৩ পিএম

নিজ দপ্তরে রুয়েট ভিসিকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। প্রবা ফটো

নিজ দপ্তরে রুয়েট ভিসিকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। প্রবা ফটো

চাকরি স্থায়ীকরণের দাবিতে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) উপাচার্য (ভিসি) অবরুদ্ধ করে রাখা হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা তিনটা থেকে ভিসি জাহাঙ্গীর আলম তার নিজ কার্যালয়ে অবরুদ্ধ অবস্থায় আছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকালে ক্যাম্পাসে গিয়ে দেখা যায়, রুয়েটের প্রশাসনিক ভবনের দুইতলায় ভিসির দপ্তরের সামনে কর্মকর্তা ও কর্মচারীরা অবস্থান নিয়েছেন। তাদের ভাষ্য, উপাচার্য, রেজিস্ট্রারসহ কয়েকজন সিন্ডিকেট সদস্য ভিসির দপ্তরে অবস্থান করছেন।

চাকরি স্থায়ীকরণের দাবি জানিয়ে আসছেন ১৩৭ জন কর্মকর্তা-কর্মচারী। তাদের একজন সোহেল রানা। তিনি রুয়েটে সেকশন অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি বলেন, ‘আমরা ১৩৭ জন নিয়োগ পেয়েছি ২০২১ সালের জুন মাসের ১ তারিখে। এখন পর্যন্ত আমাদের চাকরিস্থায়ীকরণ করা হয়নি। আমরা ভিসি স্যারের কাছে এসেছি। তিনি আজকে আমাদের স্থায়ীকরণের নিশ্চয়তা দেবেন।’

এ বিষয়ে কথা বলতে ভিসি জাহাঙ্গীর আলমকে মোবাইলে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহমেদ চৌধুরী বলেন, অবরুদ্ধ করার মতো কোনো ঘটনা ঘটেনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা