× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আলী আজ্জম ইস্টার্ন ইউনিভার্সিটির চেয়ারম্যান পুনর্নির্বাচিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩ ১৮:৪২ পিএম

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৫ পিএম

আলী আজ্জম ইস্টার্ন ইউনিভার্সিটির চেয়ারম্যান পুনর্নির্বাচিত। প্রবা ফটো

আলী আজ্জম ইস্টার্ন ইউনিভার্সিটির চেয়ারম্যান পুনর্নির্বাচিত। প্রবা ফটো

ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশন ও ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও ব্যবসায়ী মোহাম্মদ আলী আজ্জম। তিনি চলতি বছরের ১ জানুয়ারি থেকে ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। 

শনিবার (২৩ ডিসেম্বর) বেলা ১১টায় ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ১৮৫তম সভায় তাকে এই পদে দ্বিতীয় মেয়াদের জন্য নির্বাচন করা হয়।

এর আগে ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ এবং ইস্টার্ন ইউনিভার্সিটির অ্যাডমিশন অ্যান্ড ডিসিপ্লিনারি বিষয়ক বোর্ড কমিটির চেয়ারম্যানসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন আলী আজ্জম। ২০২৪ সালের ১ জানুয়ারি থেকে পরবর্তী এক বছর তিনি ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

ইস্টার্ন ইউনিভার্সিটি ছাড়া চট্টগ্রামের পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য হিসেবে সম্পৃক্ত আছেন মোহাম্মদ আলী আজ্জম। পাশাপাশি অনেক শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গেও জড়িত। জামিলা-লতিফ নামে একটি ফাউন্ডেশনের চেয়ারম্যানের দায়িত্বও পালন করছেন। তিনি ফাতেমা স্টিল করপোরেশনের স্বত্বাধিকারী এবং রিয়েল এস্টেট প্রতিষ্ঠান আল জামিল প্রোপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। 

সভা শেষে পুনর্নির্বাচিত চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বোর্ড অব ট্রাস্টিজের সাবেক চেয়ারম্যান ও  সদস্যরা। এ সময় ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. শহীদ আখতার হোসেন, কোষাধ্যক্ষ ও রেজিস্ট্রারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা