× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এইচএসসির কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে কানাডিয়ান ইউনিভার্সিটি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৬ পিএম

এইচএসসির কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে কানাডিয়ান ইউনিভার্সিটি।

এইচএসসির কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে কানাডিয়ান ইউনিভার্সিটি।

কানাডিয়ান ইউনিভার্সিটি অফ বাংলাদেশের পক্ষ থেকে ২০২৩ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের বর্ণাঢ্য সংবর্ধনা দেওয়া হয়।

রবিবার (১৭ ডিসেম্বর) সকালে আয়োজিত অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের ‘ড. চৌধুরী নাফিজ সারাফাত মেরিট অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত। 

সম্মানিত অতিথি হিসেবে অনুষ্ঠানে বিশেষভাবে আমন্ত্রিত ছিলেন বিভিন্ন স্বনামধন্য কলেজের অধ্যক্ষ ও ২০২৩ সালে এইচ এস সি পাসকৃত কৃতী শিক্ষার্থীগণ। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালদের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর গিয়াস উ আহসান। সেই সাথে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রা‌স্টিজ এর প্রধান উপ‌দেষ্টা প্রফেসর ড. জিয়াউল হক মামুন, সিনিয়র উপদেষ্টা প্রফেসর ড. রিদওয়ানুল হক, ট্রেজারার অধ্যাপক এ এস এম সিরাজুল হক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এ এস এম জি ফারুক, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তারা। 

শিক্ষার্থীদের ড. চৌধুরী নাফিজ সরাফাত বলেন, ‘আপনারা আমাদের দেশের নতুন দিগন্তের আলোকছটা। আপনাদের ইচ্ছাশক্তি এবং মেধা দিয়ে আপনারা অসম্ভবকে সম্ভব করতে পারেন। নিজের উপর আস্থা  ও পরিশ্রমের মাধ্যমেই কেবল তা করা সম্ভব।’

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইনুদ্দিন মোনেম, ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল মোনেম গ্রুপ এবং ডা. ফারহানা মোনেম, ডাইরেক্টর আব্দুল মুনেম গ্রুপ। 

মাইনুদ্দিন মোনেম তার বক্তৃতায় বলেন, ‘দেশ এবং জাতির উন্নতির চরম শিখরে পৌঁছাতে মেধাবী ছাত্র-ছাত্রীদের এগিয়ে আসতে হবে। আমাদের জাতীয় নেত্রী শেখ হাসিনা যেভাবে তার নিঃস্বার্থক নেতৃত্ব দিয়ে আমাদের এগিয়ে নিয়ে যাচ্ছে, ঠিক একইভাবে আমাদের মেধাবী ছাত্র-ছাত্রীদের নিঃস্বার্থভাবে জাতির উন্নতিতে অবদান রাখতে হবে। ক্যানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ সেই প্ল্যাটফর্ম দেওয়ার জন্য সর্বদা প্রস্তুত।’

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষার্থীদের জন্য শীতকালীন পিঠা উৎসবেরও আয়োজন করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা