× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বশেমুরবিপ্রবিতে অসদাচরণ নিয়ে শিক্ষক-শিক্ষার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ২২ নভেম্বর ২০২৩ ১৯:০৩ পিএম

আপডেট : ২২ নভেম্বর ২০২৩ ২০:১২ পিএম

বশেমুরবিপ্রবিতে অসদাচরণ নিয়ে শিক্ষক-শিক্ষার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ফার্মেসি বিভাগের শ্রেণিকক্ষে অসদাচরণ নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন এক শিক্ষক ও শিক্ষার্থী। দুজনেই প্রতিকার চেয়ে বুধবার (২২ নভেম্বর) বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে আবেদন করেছেন।

ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল ইসলামের অভিযোগ,  ২৯ আগষ্ট বিভাগের প্রথম বর্ষের প্রথম সেমিস্টারের একটি পরীক্ষা পরিদর্শনের সময় রনি মৃধা পাশের শিক্ষার্থীর খাতা দেখে লিখে। একাধিকবার তাকে নিষেধ করা হয়। কিন্তু সে আমার কথা অমান্য করে। ফলে আমি পাশের শিক্ষার্থীকে সরিয়ে দেই। রনি আমার সঙ্গে অত্যন্ত উদ্ধত আচরণ করে। নানা হুমকি-ধামকি দিয়ে পরীক্ষা কক্ষ থেকে বেরিয়ে যায়। পরীক্ষার কক্ষের বাইরে গিয়েও সে আমাকে গালিগালাজ করে। এ বিষয়ে আমি বিভাগীয় সভাপতিকে জানিয়েছি। যতদিন পর্যন্ত এর সুষ্ঠ বিচার না হবে ততদিন পর্যন্ত নিজের নিরাপত্তার কারণে বিভাগের একাডেমিক কার্যক্রম থেকে অব্যাহতি নিচ্ছি।

এদিকে শিক্ষাজীবনের সার্বিক নিরাপত্তা চেয়ে প্রক্টর এবং রেজিস্ট্রারের কাছে লিখিত আবেদন করেছেন ফার্মেসী বিভাগের ২০১৮-১৯ সেশনের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রনি মৃধা।

রনি মৃধা বলেন, শফিক স্যার আমার সঙ্গে ব্যক্তিগত আক্রোশের জেরে এই অভিযোগগুলো করছেন। আমি উনার সঙ্গে এরকম কোনো আচরণ করিনি। যদি করে থাকি তাহলে উনাকে প্রমাণ করতে বলুন। আমি স্যারের সঙ্গে নতজানু হয়ে কথা বলেছি। কিন্তু এটিকে উনি অনেক বড় ইস্যু বানিয়ে ফেলেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা