× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যৌন হয়রানির অভিযোগে রাবির আবাসিক চিকিৎসককে মারধর

রাজশাহী অফিস

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩ ০৮:৫২ এএম

আপডেট : ৩১ অক্টোবর ২০২৩ ১০:৪২ এএম

যৌন হয়রানির অভিযোগে রাবির আবাসিক চিকিৎসককে মারধর

এবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক আবাসিক চিকিৎসককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩০ অক্টোবর) রাত আনুমানিক ১১টার দিকে নগরীর তালাইমারিতে অবস্থিত মেট্রো ডেন্টাল কেয়ারে ওই চিকিৎসকের চেম্বারে তাকে মারধর করা হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. এম আসাবুল হক প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মারধরের শিকার ওই চিকিৎসকের নাম মো. রাজু আহমেদ। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক চিকিৎসক। চাকরির পাশাপাশি বেসরকারি ক্লিনিকে রোগীদের চিকিৎসা দেন।

তবে ওই চিকিৎসককে পেটানোর কারণ হিসেবে প্রাথমিকভাবে স্থানীয়রা জানিয়েছেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন সহযোগী অধ্যাপকের মেয়ে মেট্রো ডেন্টাল কেয়ারে রাজুর চেম্বারে চিকিৎসা নিতে গেলে তাকে যৌন নির্যাতন করা হয়। এমন অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওই সহযোগী অধ্যাপক রাজুকে মারধর করেন।

ঘটনার পর আহত অবস্থায় প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক ৪ নম্বর ওয়ার্ডে ভর্তির নির্দেশ দেন।

প্রফেসর ড. এম আসাবুল হক জানান, বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে চিকিৎসক রাজুর বিরুদ্ধে। ওই ঘটনা কেন্দ্র করে মেয়েপক্ষ তাকে তার চেম্বারে মারধর করে। রাজুর বিরুদ্ধে থানায় অভিযোগও করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, ক্লিনিকে রোগী দেখাকে কেন্দ্র করে চিকিৎসক এবং রোগীর স্বজনদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চিকিৎসককে মারধর করা হয়েছে। পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা