× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ১১ শিক্ষার্থী পেলেন স্বর্ণপদক

সিলেট অফিস

প্রকাশ : ০১ আগস্ট ২০২৩ ১৯:৩৬ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) গণিত বিভগের ১১ শিক্ষার্থী স্বর্ণপদক পেয়েছেন। এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে এ স্বর্ণপদক দেওয়া হয়। মঙ্গলবার (১ আগস্ট) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের মিনি মিলিনায়তনে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ শিক্ষার্থীদের হাতে স্বর্ণপদক ও সনদপত্র তুলে দেন।

গণিত বিভাগের প্রধান অধ্যাপক মাহবুবুর রশিদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন-নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ইলিয়াস উদ্দিন বিশ্বাস, শাবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক কবির হোসেন, ভৌত বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সায়েদ বদিউজ্জামান ফারুক, এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ট্রাস্টি এম নুরুল আলম প্রমুখ।

স্বর্ণপদক প্রাপ্ত ১১ শিক্ষার্থীর মধ্যে থিসিস ও স্নাতক ক্যাটাগরিতে স্বর্ণপদক পেয়েছেন শিফা বেগম, সাঈদ ইমাম মাহদী ও নাসরিন আক্তার তানিয়া। একটি ক্যাটাগরিতে পেয়েছেন, থিসিসে রিনা পাল, ফাহমিদা আফরোজ, স্নাতকোত্তরে শাহনেওয়াজ ভূঁইয়া, উম্মে তাহেরা, রুমা আক্তার, মোহাম্মদ নোমান ও এবাদুর রহমান এবং স্নাতকে শাহিদুল ইসলাম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা