× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাড্ডা শিক্ষা থানা

রামপুরা একরামুন্নেছা বালক উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ জুন ২০২৩ ১৩:৪৬ পিএম

আপডেট : ২৭ জুন ২০২৩ ১৫:২৪ পিএম

রামপুরা একরামুন্নেছা বালক উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

জাতীয় শিক্ষা সপ্তাহে ভাটারা, বাড্ডা, রামপুরা ও হাতিরঝিল থানার অংশ বিশেষ নিয়ে গঠিত বাড্ডা শিক্ষা থানায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে রামপুরা একরামুন্নেছো বালক উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে।

রামপুরা একরামুন্নেছা বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান হাওলাদার প্রতিষ্ঠান প্রধান পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ বিদ্যালয় ও প্রধান শিক্ষকের এই সফল্যের জন্য এক সবংর্ধণা অনুষ্ঠানের অয়োজন করেন। অনুষ্ঠানে উপস্থিত সবাই বিদ্যালয়ের এই সফলতায় আনন্দিত হয়ে এই ধারাবাহিকা বজায় রাখার জন্য শিক্ষক-শিক্ষার্থী সকলের নিজ নিজ দায়িত্ব পালন করার প্রতি জোর দেওয়া হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. আইযুব আকরাম মুকুল এই সাফলতার জন্য প্রধান শিক্ষকসহ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য, ঢাকা মহানগরীর বাংলাদেশ টেলিভিশনের বিপরীত পাশে অবস্থিত রামপুরা একরামুন্নেছা বালক উচ্চ বিদ্যালয়টি ১৯৬৫ সালে প্রতিষ্ঠিত হয়। বিগত ২০১৬, ২০১৭, ২০১৮ ও ২০২২ সালেও রামপুরা একরামুন্নেছা বালক উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছিল। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা