× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

বটতলার খাবারের দোকানে বিশেষ অভিযান, জরিমানা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ১৫ জুন ২০২৩ ২২:৫৬ পিএম

আপডেট : ১৬ জুন ২০২৩ ১১:৪৭ এএম

বটতলার খাবারের দোকানগুলোতে অভিযান চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। প্রবা ফটো

বটতলার খাবারের দোকানগুলোতে অভিযান চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। প্রবা ফটো

আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বটতলার খাবারের দোকানগুলোতে অভিযান চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ সময় ফ্রিজে পচা-বাসি খাবার রাখার অভিযোগে চার দোকানে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১৫ জুন) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, মওলানা ভাসানী হল ও আ ফ ম কামালউদ্দীন হলসংলগ্ন বটতলার খাবারের দোকানগুলোতে এ অভিযান চালানো হয়।

অভিযানে পচা-বাসি খাবার রাখার দায়ে সিংগাইর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, জুনায়েদ বিরিয়ানি হাউস অ্যান্ড রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, আল মদিনা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা এবং ধানসিঁড়ি রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও আ ফ ম কামালউদ্দিন হলের আবাসিক শিক্ষক ইখতিয়ার উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে এ অভিযান চালানো হয়। 

এ সময় বঙ্গবন্ধু হলের প্রভোস্ট অধ্যাপক ইসরাফিল আহমেদ, কনজুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) জাবি শাখার সভাপতি মো. নাঈম ইসলাম ও সাধারণ সম্পাদক উম্মে মোতাহারা অনামিকাসহ সংগঠনটির অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

অভিযান শেষে ইখতিয়ার উদ্দিন ভুইয়া বলেন, ভর্তি পরীক্ষা উপলক্ষে এই বিশেষ অভিযান চালানো হয়েছে। আগামী পরশু দিন আবারও অভিযান চালানো হবে। যদি দোকানিরা তাদের খাবারের মান ভালো না করে বা বাসি খাবার পুনরায় বিক্রি করে তাহলে দোকানগুলো স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হবে। শিক্ষার্থীদের স্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা