× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাবির ‘প্রলয় গ্যাং’-এর দুই সদস্য গ্রেপ্তার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ২৭ মার্চ ২০২৩ ১৫:৫৩ পিএম

আপডেট : ২৭ মার্চ ২০২৩ ১৬:২৩ পিএম

ঢাবির ‘প্রলয় গ্যাং’-এর দুই সদস্য গ্রেপ্তার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে দলবেঁধে রড ও লাঠিসোঁটা দিয়ে মারধরের ঘটনায় করা মামলায় ‘প্রলয় গ্যাং’-এর দুই সদস্যকে গ্রেপ্তার করেছে শাহবাগ থানা পুলিশ।

সোমবার (২৭ মার্চ) শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ প্রতিদিনের বাংলাদেশকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শিক্ষার্থীকে মারধরের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন নাঈমুর রহমান দুর্জয় ও ফয়সাল আহমেদ সাকিব। দুর্জয় মামলার ৬ নম্বর এবং সাকিব মামলার ২ নম্বর আসামি। গ্রেপ্তারের পর তাদের আদালতে পাঠানো হয়েছে।’

ওসি জানান, গ্রেপ্তার ফয়সাল ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে থাকেন। নাঈমুর রহমান নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। তিনি থাকেন কবি জসীম উদ্দীন হলে।

গত শনিবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হল ও বিজয় একাত্তর হলের সামনে (হলপাড়া) রড ও লাঠিসোঁটা দিয়ে অপরাধ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জোবায়ের ইবনে হুমায়ুনকে বেধড়ক পিটিয়ে আহত করেন বিশ্ববিদ্যালয়েরই একদল শিক্ষার্থী। সে ঘটনায় খোঁজ নিয়ে জানা যায়, মারধরে অভিযুক্তরা ক্যাম্পাসে ‘প্রলয়’ নামে একটি গ্যাংয়ের সদস্য। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ছাত্র এবং ক্যাম্পাসে চলাফেরা করেন সংঘবদ্ধ হয়ে।

জুবায়ের ইবনে হুমায়ুনকে মারধরের পর এই চক্রের নাম প্রকাশ্যে আসে। সোহরাওয়ার্দী উদ্যানে ছিনতাইয়ের ঘটনায় জড়িতের অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে।

মারধরের ঘটনায় গতকাল রবিবার সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্রের মা ঢাবির ১৯ শিক্ষার্থীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৬-৭ জনের বিরুদ্ধে অভিযোগ দেন। পুলিশ তদন্ত করে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা