× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাকা ইমপিরিয়াল কলেজের ২৮তম ব্যাচের নবীনবরণ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১২:৫১ পিএম

আপডেট : ২১ মার্চ ২০২৩ ১৪:১৫ পিএম

ঢাকা ইমপিরিয়াল কলেজের ২৮তম ব্যাচের নবীনবরণ

ঢাকা ইমপিরিয়াল কলেজের ২৮তম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠান সোমবার (২০ মার্চ) যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারের ‘মোঘল হল’-এ অনুষ্ঠিত হয়।

নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজকের পত্রিকার সম্পাদক ও সাবেক প্রধান তথ্য কমিশনার ড. গোলাম রহমান। বিশেষ অতিথি ছিলেন গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান সম্পাদক ইশতিয়াক রেজা এবং এটিএন বাংলার প্রধান নির্বাহী সম্পাদক জ ই মামুন। কলেজ গভর্নিং বডির সভাপতি প্রফেসর ড. মো. সাজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ আরিফ আহমদ।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য মাজহারুল ইসলাম, স্বদেশ রঞ্জন সাহা, এফসিএ, এফসিএস, এবং যমুনা গ্ৰুপের ডিরেক্টর ও কবি ড. আলমগীর প্রমুখ। অনুষ্ঠানে প্রথম বর্ষের ১ হাজার ৬০০ শিক্ষার্থীকে আনন্দঘন পরিবেশে বরণ করে নেওয়া হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন কলেজের সাংস্কৃতিক ক্লাব নন্দনকাননের শিল্পী এবং ব্যান্ড সংগীত পরিবেশন করে জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা