× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হলের ছাদ থেকে নোবিপ্রবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ০০:৩৬ এএম

আপডেট : ২১ মার্চ ২০২৩ ১০:৫৫ এএম

আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। প্রবা ফটো

আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। প্রবা ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপরশি মারমা নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সোনাপুর ফাঁড়ির পুলিশ।

সোমবার (২০ মার্চ) রাত ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে ১১টার দিকে মরদেহ ঝুলতে দেখে প্রশাসনকে খবর দেন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে আমরা প্রক্টোরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পাই। পুলিশ আসার পর মরদেহ নামিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হচ্ছে।

আপরশি মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি বান্দরবান। তিনি পাশের আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের বাসিন্দা।

আপরশি মার্মার রুমমেট নিজাম উদ্দিন বলেন, সে মালেক উকিল হলে খাবার খেতে যায়। সেখানে তার বন্ধুবান্ধব ও বড় ভাইদের সঙ্গে সময় কাটায়। এমন ঘটনা কখন ঘটল তা আমাদের মাথায় আসছে না।

রুপস নামে এক শিক্ষার্থী বলেন, সে ১৪ আবর্তনের শিক্ষার্থী। পড়াশোনা খারাপ হওয়ায় ১৫তম ব্যাচে পুনর্ভর্তি হয়। আজকে সারা দিন আমাদের সঙ্গে ছিল। ক্লাসও করেছে। কিন্তু দুশ্চিন্তায় ছিল বলে আমরা বুঝিনি। সে সব সময় হাসিখুশি ছিল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা