× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খুবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে শাহরিয়ার-তাজ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ১৪ মার্চ ২০২৩ ০৯:২১ এএম

আপডেট : ১৪ মার্চ ২০২৩ ১৪:২৭ পিএম

সভাপতি শাহরিয়ার ইসলাম, সম্পাদক মো. তাজুল হোসাইন তাজ

সভাপতি শাহরিয়ার ইসলাম, সম্পাদক মো. তাজুল হোসাইন তাজ

খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) ক্যারিয়ার ক্লাবের ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। খুবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থনীতি ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার ইসলাম ও সাধারণ সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. তাজুল হোসাইন তাজ।

১৭ সদস্যবিশিষ্ট গভর্নিং বডির অন্যান্য পদে রয়েছেন ভাইস প্রেসিডেন্ট আইসা সিদ্দিকা আঁখি ও শাহারিয়ার সেলিম ঐশী, ডিরেক্টর অব গভর্নর সেগমেন্ট আয়রিন আক্তার নুপুর, ডিরেক্টর অব আইটি সেগমেন্ট মো. হামিম ইসলাম, ডিরেক্টর অব ল্যাঙ্গুয়েজ সেগমেন্ট হাবিবুর রহমান হাবিব, ডিরেক্টর অব স্কলার সেগমেন্ট হাসিব আল বান্না।

এ ছাড়া রয়েছে ফিন্যান্স সেক্রেটারি, জয়েন্ট সেক্রেটারি, অ্যাডমিনিস্ট্রেটিভ সেক্রেটারি, অর্গানাইজিং সেক্রেটারি, প্রমোশনাল সেক্রেটারি, পিআর অ্যান্ড কমিউনিকেশন সেক্রেটারি, রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেক্রেটারি, স্পোর্টস অ্যান্ড কালচারাল সেক্রেটারি, সিনিয়র এক্সিকিউটিভ। গভর্নিং বডি ছাড়াও এক্সিকিউটিভ বডির বিভিন্ন পদে ২৯ জন দায়িত্বপ্রাপ্ত হয়েছেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম। তিনি দায়িত্ব হস্তান্তর ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এ ছাড়া উপস্থিত ছিলেন খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী সিভিল ইঞ্জিনিয়ার তানবিবুর রহমান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা