× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৯ পিএম

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৩৯ পিএম

কর্মসূচির উদ্বোধন করেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য ড. মোহাম্মদ মুনিরুজ্জামান। প্রবা ফটো

কর্মসূচির উদ্বোধন করেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য ড. মোহাম্মদ মুনিরুজ্জামান। প্রবা ফটো

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে পালিত হলো স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি। সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপী এই কর্মসূচি পালিত হয়। 

কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ নেন।

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে দীর্ঘ দিন ধরে বন্যার্তদের জন্য ত্রাণ, পথশিশু ও বৃদ্ধদের জন্য বস্ত্র, শীতার্তদের জন্য বস্ত্র বিতরণ ও চক্ষু শিবিরসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। এই ধারা দীর্ঘ দিনের। অন্যতম সেরা রক্তদাতা প্রতিষ্ঠান হিসেবে ২০১৮ সালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সম্মাননা অর্জন করে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি।

কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোহাম্মদ মুনিরুজ্জামান। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আনিসুর রহমান, রেজিস্ট্রার মো. রুহুল আমিন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক আবুল লাইস, এমএস হক স্কুল অব বিজনেস ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো. মুজাক্কীরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো. সুলতানুল ইসলাম, ইংলিশ ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ, সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উপদেষ্টা ও স্কুল অব বিজনেসের সহযোগী অধ্যাপক রফিকুল হক, উপ-উপদেষ্টা ও ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. জাকির হোসেন, অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের প্রধান মো. আব্দুল গাফফার, অফিস অব দ্যা স্টুডেন্টস অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসের প্রধান মোহাম্মদ মঞ্জুরুল হক খান, সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উপ-উপদেষ্টা নাদিয়া বিনতে আসিফ, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা