× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুবিতে আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন প্লাটফর্ম

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১০ এএম

ফাইনাল ম্যাচ শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন উপাচার্য এ এফ. এম. আব্দুল মঈন। প্রবা ফটো

ফাইনাল ম্যাচ শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন উপাচার্য এ এফ. এম. আব্দুল মঈন। প্রবা ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংবাদিক সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব আয়োজিত আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড সংগীত দল প্লাটফর্ম।  

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের ব্যাডমিন্টন কোর্টে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এক সেটের ম্যাচে ২১-১৭ ব্যবধানে জিতে চ্যাম্পিয়ন হয়েছে ব্যান্ডদল প্লাটফর্ম।ম্যাচে মুখোমুখি হয় প্লাটফর্ম ও সাইন্স ক্লাব।

ফাইনাল ম্যাচ শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন উপাচার্য এ এফ. এম. আব্দুল মঈন। এছাড়াও অংশগ্রহণকারী ১৯টি সংগঠনের মাঝে শুভেচ্ছা স্মারক বিতরণ করা হয়। 

সেমিফাইনালে রোভার স্কাউট বনাম সাইন্স ক্লাবের ম্যাচ জিতে ফাইনালে ওঠে সাইন্স ক্লাব, অন্যদিকে সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন বনাম প্লাটফর্মের ম্যাচ জিতে ফাইনালে যায় প্লাটফর্ম।

প্রেস ক্লাবের উদ্যোগে এই প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ১৯টি সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, সাংবাদিক সংগঠন অংশগ্রহণ করে। প্রতিযোগিতার প্রথম রাউন্ড শেষে বিজয়ী আটটি সংগঠন নিয়ে অনুষ্ঠিত হয় কোয়ার্টার ফাইনাল। পরবর্তীতে কোয়ার্টার ফাইনালে বিজয়ী চারটি সংগঠন অংশ নেয় সেমিফাইনালে।

এ সময় উপস্থিত ছিলেন উপউপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ ড. মো. আসাদুজ্জামান, ছাত্র পরামর্শক ড. হাবিবুর রহমান, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী, সহকারী প্রক্টর কাজী এম. আনিছুল ইসলাম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা