× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুরু হতে যাচ্ছে ‘ইস্টার্ন ইউনিভার্সিটি বিজনেস চ্যালেঞ্জ - সিজন ৩’

প্রবা শিক্ষাঙ্গন ডেস্ক

প্রকাশ : ২৬ আগস্ট ২০২২ ১৮:৫০ পিএম

আপডেট : ২৬ আগস্ট ২০২২ ১৯:০৮ পিএম

শুরু হতে যাচ্ছে  ‘ইস্টার্ন ইউনিভার্সিটি বিজনেস চ্যালেঞ্জ - সিজন ৩’

কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে দেশব্যাপী ‘ইস্টার্ন ইউনিভার্সিটি বিজনেস চ্যালেঞ্জ-সিজন ৩’ শুরু হতে যাচ্ছে। এই বছর আয়োজনটি তিনটি রাউন্ডে বিভক্ত করা হয়েছে।

প্রথম রাউন্ড (কোয়ালিফাইং রাউন্ড) হবে এমসিকিউ যেখানে অফলাইন এবং অনলাইন উভয় মাধ্যেমেই অংশগ্রহণের সুযোগ থাকছে। এম সি কিউ এবং ছোট প্রশ্ন উত্তরের মাধ্যেমে ২য় ও চূড়ান্ত রাউন্ডটি অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস প্রাঙ্গণে। এই আয়োজনে সহযোগী হিসেবে যুক্ত আছে কন্টেন্ট ক্রিয়েটর প্ল্যাটফর্ম ‘গো উইথ আশরাফুল আলম’। প্রথম রাউন্ডের শেষ তারিখ ৩১ অগাস্ট এবং ২য় ও চূড়ান্ত রাউন্ড হবে ৭ সেপ্টেম্বর। প্রতিযোগিতার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক ড. আব্বাস আলী খাঁন বলেন ‘এইচএসসি স্তরের শিক্ষার্থীদের জন্য জ্ঞান বৃদ্ধি, নতুন পরিবেশে কাজ করা, চ্যালেঞ্জ মোকাবেলার দক্ষতা এবং ভিন্নভাবে দেখার বিশ্লেষণী ক্ষমতা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করা যাতে করে তাদের মেধার বিকাশ ঘটে। প্রসঙ্গত, সেরা বিজয়ী দশ হাজার টাকা, প্রথম রানার আপ আট হাজার ও ২য় রানার আপ ছয় হাজার টাকা পাবে। এছাড়াও নগদ পুরস্কারের পাশাপাশি চুড়ান্ত রাউন্ডে অংশগ্রহণকারীদের মেডেল ও ক্রেস্ট দেওয়া হবে এবং অন্যান্য অংশগ্রহকারীদের জন্য থাকছে আকর্ষনীয় পুরষ্কার ও সার্টিফিকেট। আয়োজনটি ইস্টার্ন ইউনিভার্সিটি ব্যবসায় প্রশাসন অনুষদের তত্ববধানে অনুষ্ঠিত হচ্ছে। 

অনলাইনে অংশগ্রহন করতে ভিজিট করতে হবে গুগল ফর্ম লিংক: forms.gle/sKUotbxW1yLdTrBY7

প্রবা/জিকে 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা