× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুর্নীতিগ্রস্তদের সরিয়ে দিতে কর্মবিরতিতে পবিপ্রবি কর্মকর্তারা

পটুয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩ ১৬:৩৬ পিএম

আপডেট : ৩১ জানুয়ারি ২০২৩ ১৯:২৮ পিএম

বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি পালন করছেন কর্মকর্তারা। প্রবা ফটো

বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি পালন করছেন কর্মকর্তারা। প্রবা ফটো

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) কর্মকর্তারা প্রশাসনের গুরুত্বপূর্ণ পদ থেকে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের সরিয়ে দেওয়াসহ ছয় দাবি আদায়ে অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি পালন করেছেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ভবনের সামনে এ অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি কর্মসূচি পালন করা হয়।

অবস্থান ধর্মঘটে বক্তব্য রাখেন ডেপুটি রেজিস্ট্রার ড. আরিফ আহমেদ জুয়েল, সুব্রত প্রসাদ সিকদার, নাইম কাওসার, সাইদুর রহমান জুয়েল, লাইব্রেরিয়ান পংকজ সরকার ও হিসাব পরিচালক জসিম উদ্দিন।

অবিলম্বে বৈষম্যমূলক আচরণ বন্ধ করে তাদের যৌক্তিক দাবি মেনে নেওয়ার আহ্বান জানান বক্তারা। দাবি মানা না হলে লাগাতার কর্মবিরতিসহ কঠোর আন্দোলনে ক্যাম্পাস অচল করার ঘোষণা দেওয়া হবে।

গত ২৩ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ রিজেন্ট বোর্ডে কর্মকর্তাদের বিষয়টি চূড়ান্ত অনুমোদনের কথা থাকলেও তা অনুমোদন না হওয়ায় কর্মকর্তারা ধর্মঘট ও কর্মবিরতির কর্মসূচি ঘোষণা করেন।

কর্মকর্তাদের দাবিগুলো হলো- গুরুত্বপূর্ণ দপ্তরে কর্মরত দুর্নীতিবাজ কর্মকর্তাদের এই বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের বাইরে বদলি। সকল কর্মকর্তাদের সহকারী রেজিস্ট্রার পদের স্কেল ষষ্ঠ গ্রেডে ও ডেপুটি রেজিস্ট্রার পদের স্কেল চতুর্থ গ্রেডে উন্নীত করা। অর্গানোগ্রাম কমিটিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের প্রতিনিধিদের রাখা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা