× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সোনারগাঁও ইউনিভার্সিটির শিক্ষা সফর ও নবীন বরণ অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩ ১৮:১৫ পিএম

সোনারগাঁও ইউনিভার্সিটির শিক্ষা সফর ও নবীন বরণ অনুষ্ঠিত

উচ্চশিক্ষা যাত্রার একদম শুরুতে আড়ম্বরপূর্ণ নবীন বরণ প্রত্যাশিত থাকে প্রতিটি শিক্ষার্থীর। গত ২৫ জানুয়ারি দিনব্যাপী বিভিন্ন আয়োজনে বিনোদন কেন্দ্র নরসিংদীর ড্রিম হলিডে পার্কে অনুষ্ঠিত হয়ে গেলো বেসরকারি বিশ্ববিদ্যালয় সোনারগাঁও ইউনিভার্সিটির স্প্রিং-২০২৩ সেশনের শিক্ষা সফর ও নবীন বরণ। 

শিক্ষা সফর ও স্প্রিং-২০২৩ সেশনে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁও ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. আবুল বাশার। শিক্ষা সফর ও নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্ট্রিজের সদস্য আলহাজ্ব লায়ন মো. শামীম মাহাবুব, প্রাক্তন ট্রেজারার ও ব্যবসায় প্রশাসনের প্রফেসর মো. আল-আমিন মোল্লা, রেজিস্ট্রার এস. এম. নূরুল হুদা, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. ওমর ফারুক মোল্লা, ছাত্র কল্যাণ বিভাগের পরিচালক কাজী জুলকারনাইন সুলতান আলম, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক রেজাউল করিম, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক আকমল হাকিম, এফডিটি বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো. আহসান হাবিব, এএমটি বিভাগের কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মো. শামছুল আলম, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক কামরুল হাসান ভূঁইয়া, সহকারী রেজিস্ট্রার মাহমুদ আল মাসুদ ও জনসংযোগ বিভাগের হেড অব পিআর নাহিদ হাসান। এ ছাড়া অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আলোচনা পর্বে সোনারগাঁও ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. আবুল বাশার শিক্ষার্থীদের উদ্দেশ্যে একাডেমিক ও ক্যারিয়ার নির্ভর দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। তিনি বিশ্ববিদ্যালয় যাত্রায় শিক্ষা অর্জনের পাশাপাশি মানবিক মানুষ হতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। সোনারগাঁও ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থী ও জাতীয় দলের সাবেক খেলোয়াড় ক্রিকেটার আল-আমীন উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে শিক্ষার্থী ও ইউনিভার্সিটির অগ্রগতি কামনা করেন। উচ্ছ্বাসী এমন আয়োজনে ভিন্নমাত্রা যোগ করে চ্যানেল আই সেরা কণ্ঠ  উর্মী খান ও খুদে গানরাজ শিল্পী লিজা’র কণ্ঠের গান পরিবেশনা। দিন শেষে আকর্ষণীয় পুরস্কারের র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, সোনারগাঁও ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল, ব্যবসায় এবং কলা ও মানবিক অনুষদের অধীনে ১২টি বিভাগের ২০টি বিষয়ে বিশেষ ছাড়ে ভর্তি চলছে। এ ছাড়া শিক্ষার্থী ভর্তিতে এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলের ওপর ভিত্তি করে টিউশন ফির ওপর থাকছে ৫০-১০০ শতাংশ ছাড়। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন:  ০১৭৮০৩৩০০৪৪, ০১৯৫৫৫২৯৭২৫। ওয়েবসাইট : www.su.edu.bd

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা