× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাবিপ্রবিতে স্নাতকোত্তর, এমফিল ও পিএইচডিতে ভর্তি

আবেদন শুরু ২২ আগস্ট

শিক্ষাঙ্গন ডেস্ক

প্রকাশ : ২০ আগস্ট ২০২২ ১৭:২৫ পিএম

আপডেট : ২০ আগস্ট ২০২২ ১৭:২৮ পিএম

আবেদন শুরু ২২ আগস্ট

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি), সিলেট ২০২২-২৩ শিক্ষাবর্ষে এমএসসি (ইঞ্জিনিয়ারিং), মাস্টার্স, এমফিল ও পিএইচডি প্রোগ্রামে ভর্তির বিজ্ঞপ্তি দিয়েছে। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এ বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের এমএসসি (ইঞ্জিনিয়ারিং) বা মাস্টার্স প্রোগ্রামে ভর্তির আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগীয় হিসাব নম্বরে ৫০০ টাকা জমা দিয়ে নির্ধারিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্র সংশ্লিষ্ট বিভাগে আগামী ২২ আগস্ট থেকে ২২ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে স্নাতক পরীক্ষার সনদপত্র, গ্রেড সার্টিফিকেট ও পাসপোর্ট সাইজের দুই কপি ছরির সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। এই বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষে এমফিল বা পিএইচডি প্রোগ্রামে ভর্তির আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগীয় হিসাব নম্বরে ৫০০ টাকা জমা দিয়ে নির্ধারিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্র সংশ্লিষ্ট বিভাগ বা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। এমএসসি (ইঞ্জিনিয়ারিং), মাস্টার্স, এমফিল ও পিএইচডি প্রোগ্রামে ভর্তির যোগ্যতা ও অন্যান্য তথ্য বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় অফিস ও ওয়েবসাইট থেকে জানা যাবে।

প্রবা/জিকে/জেআই

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা