× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এপিবিএনের অভিযানে ১০ মাদককারবারি গ্রেপ্তার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ২০:১৪ পিএম

আপডেট : ০৪ মে ২০২৪ ২০:২০ পিএম

১০ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১। প্রবা ফটো

১০ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১। প্রবা ফটো

গাজীপুর মেট্রোপলিটন এলাকায় অভিযান চালিয়ে ১০ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১।

শুক্রবার (৩ মে) বিকালে জিএমপির টঙ্গি পশ্চিম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন, ৭ হাজার নগদ টাকা এবং ৬টি মোবাইল উদ্ধার হয়। শনিবার (৪ মে) এপিবিএন-১ থেকে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ইব্রাহিম, রিপন, মো. মিজান, বায়েজিদ, শহীদুল ইসলাম সিহাব, নুরু হোসেন, তরিকুল ইসলাম, মো. জীবন, মো. রাকিব এবং মোছা. আলো।

এপিবিএন-১ জানায়, টঙ্গি পশ্চিম থানার সহায়তায় পরিচালিত মাদকবিরোধী অভিযানে ১০০ গ্রাম হেরোইনসহ মাদককারবারি মো. ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক ১০ লাখ টাকা। পরে তার দেওয়া তথ্যে নিষিদ্ধ হেরোইন কেনাবেচার সময় আরও ৯ জনকে গ্রেপ্তার করা হয়।

এপিবিএন-১ এর এক কর্মকর্তা জানান, উচ্চমূল্যের নিষিদ্ধ মাদক হেরোইন পাচার ও বিক্রি চক্রের মূলহোতা হিসেবে হেলেনা বেগম নামে এক নারী মাদককারবারির নাম পাওয়া গেছে। গ্রেপ্তারকৃতরা মূলত হেলেনা বেগমের গ্রুপের সদস্য হিসেবে মাদক কারবারে জড়িত। অভিযানের পর থেকে হেলনা বেগম পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে তিনি জানান, হেলেনার মাধ্যমে সীমান্ত এলাকা থেকে হেরোইন এনে এসব হেরোইন গাজিপুর ছাড়াও রাজধানীর উত্তরা, গুলশান, বনানীসহ অভিযাত এলাকায় হেরোইন সেবনকারীদের কাছে সরবরাহ করা হয়। তাদের ক্রেতাদের তালিকায় ধনাঢ্য ব্যবসায়ী, শিল্পপতিদের ছেলেমেয়েরা রয়েছেন। এ ছাড়া অনেক রাজনৈতিক দলের নেতাদের কাছেও হেরোইন সরবরাহ করে চক্রটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা