× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সুবর্ণচরে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় আসামির জবানবন্দি

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৫৩ পিএম

নোয়াখালীর সুবর্ণচরে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামি। প্রবা ফটো

নোয়াখালীর সুবর্ণচরে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামি। প্রবা ফটো

নোয়াখালীর সুবর্ণচরে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় মেহেরাজ উদ্দিন নামে এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকালে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তানিয়া ইসলাম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। মেহেরাজ সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামের নুরুল আমিনের ছেলে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম স্বীকারোক্তিমূলক জবানবন্দির বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আসামি মেহেরাজ দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। পরে মামলার প্রধান আসামি আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বর ও মেহরাজ উদ্দিনকে কারাগারে পাঠানো হয়। অপরদিকে নির্যাতিত শিশু আদালতে ২২ ধারায় ঘটনার বিবরণ দিয়ে জবানবন্দি দিয়েছে।    

গত সোমবার রাত ২টার দিকে চরকাজী মোখলেছ গ্রামের একটি বাড়িতে সংঘবদ্ধভাবে এক গৃহবধূ ও তার মেয়েকে ধর্ষণ করে কয়েকজন। এ সময় তারা ঘর থেকে দুটি নাকফুল, কানের দুল ও ১৭ হাজার ২২৫ টাকা লুট করে বলেও অভিযোগ রযেছে। ওই দিন ওই নারীর দিনমজুর স্বামী কাজের জন্য বাইরে ছিলেন। তিন সন্তান নিয়ে বাড়িতে ছিলেন ওই নারী। এই সুযোগে আসামিরা ধর্ষণের পরিকল্পনা করেন বলে ধারণা করছে পুলিশ।

সুবর্ণচর উপজেলাটি গণধর্ষণের জন্য দেশব্যাপী বারবার আলোচনায় আসছে। এর আগে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন রাতে এক গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে নোয়াখালী নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ ওই ধর্ষণ মামলায় ১৬ আসামির মধ্যে ১০ জনের মৃত্যুদণ্ড ও ছয় আসামির যাবজ্জীবন দেন। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা