× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মোহাম্মদপুরের শাহজাহান রোড

এবার সেই বাসার আহত গৃহকর্মীর মৃত্যু, রহস্যের খোঁজে পুলিশ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৬ পিএম

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৫ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরের শাহজাহান রোডে একটি বাসায় দুই বছর ধরে কাজ করে ১৪ বছর বয়সি কিশোরী প্রীতি। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে বাড়িটির নিচতলা থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করেছে পুলিশ। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক প্রীতিকে মৃত ঘোষণা করেন। প্রীতির মৃত্যুর পেছনে রহস্য দেখছে পুলিশ। সে যে বাসায় কাজ করত, সেই বাসার গৃহকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ আছে– গত বছর এক গৃহকর্মীকে নির্যাতন করে বাসার বাইরে ফেলে রাখার।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুল হক ভূঞা জানান, ৮টার দিকে প্রীতিকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। 

 প্রীতি যে বাসায় কাজ করত, সেই বাসা থেকে ছয়জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে আছেন গৃহকর্তা, তার স্ত্রী, তাদের দুই সন্তান ও গৃহকর্তার শ্যালিকা ও ভায়রা। গৃহকর্তার শ্যালিকা ও ভায়রা তাদের বাসায় বেড়াতে এসেছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, একই বাসার নিচতলা থেকে গত বছরের ৬ আগস্ট ফেরদৌসী আক্তার নামের এক গৃহকর্মীকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। প্রথমে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়। তার গোপনাঙ্গসহ শরীরের বিভিন্ন জায়গায় ক্ষতের চিহ্ন ছিল। এ ঘটনার ফেরদৌসী আক্তারের মা ওই বাসার গৃহকর্তা, তার স্ত্রী ও এক নারীকে আসামি করে মোহাম্মদপুর থানায় মামলা করেন।

মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক ভূঞা বলেন, ‘একই বাসায় আগেও যেহেতু একই ঘটনা ঘটেছিল এবারের ঘটনাটি আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই বাসা থেকে আটকদের জিজ্ঞাসাবাদ করা হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা