× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রংধনু গ্রুপের বিরুদ্ধে মাফিয়া ষড়যন্ত্র, কিছু অজানা সত্য

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩ ২১:২২ পিএম

আপডেট : ০২ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৬ পিএম

রংধনু গ্রুপের বিরুদ্ধে মাফিয়া ষড়যন্ত্র, কিছু অজানা সত্য

দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান রংধনু গ্রুপের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে উঠে-পড়ে লেগেছে একটি মহল। নিজেরা প্রকাশ্যে না এসে ভাড়াটে লোকের মাধ্যমে তারা রংধনু গ্রুপের সুনাম নষ্ট করার চেষ্টা করে যাচ্ছে। ওই ভাড়াটে গ্রুপটি মোটা অঙ্কের ঘুষ খেয়ে নামে-বেনামে রংধনু গ্রুপের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক) মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক অভিযোগ দায়ের করেছে। এসব অভিযোগের তিলমাত্র সত্যতা নেই, আছে শুধু সমাজের কাছে রংধনু গ্রুপকে খাটো করার অপপ্রয়াস। নেতৃস্থানীয় একটি গ্রুপের মাফিয়া গডফাদার ভাড়াটে চক্রের মাধ্যমে ক্রমাগত এই অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

তাদের অপপ্রচার অনুযায়ী, রংধনু গ্রুপ ৫৪ কাঠা জমি দেখিয়ে কোনো ব্যাংক থেকে ২৭০ কোটি টাকা ঋণ নেয়নি। উদ্দেশ্যমূলকভাবে প্রচারিত এই তথ্যটি সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। যারা তথ্যপ্রমাণ ছাড়া এ ধরনের সংবাদ পরিবেশন করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে রংধনু গ্রুপ। ২৯ নভেম্বর বেলা ১১টায় ওই মাফিয়া গডফাদারের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে ‘আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন’ নামক একটি অখ্যাত প্রতিষ্ঠানের মাধ্যমে রংধনু গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সূত্র জানিয়েছে, দেড় থেকে দুই হাজার ভাড়াটে লোকের মাধ্যমে মাফিয়া গডফাদার তার হীনম্মন্যতা ও ঘৃণ্য লালসা চরিতার্থ করার জন্য তিন দিনব্যাপী রাজধানীর বিভিন্ন পয়েন্টে রংধনু গ্রুপের বিরুদ্ধে কুৎসা রটনার নাটক মঞ্চস্থ করবে। সূত্রটি আরও বলেছে, ওই মাফিয়া গডফাদার রংধনু গ্রুপের সুনাম ক্ষুণ্ন করার জন্য মোটা অঙ্কের টাকা ঢেলে যাচ্ছে।



রংধনু কর্তৃপক্ষ সাংবাদিকদের জানিয়েছেন, কোন গ্রুপটি এ সকল অপকর্ম চালিয়ে যাচ্ছে, তার তথ্যপ্রমাণ তারা পেয়েছে। তারা এ-ও জানতে পেরেছে জাল-জালিয়াতির মাধ্যমে মানুষের টাকা-পয়সা মেরে দিয়ে বিত্তের পাহাড় গড়ে তোলা গ্রুপটির মাফিয়া গডফাদার নেপথ্যে থেকে এ সকল অপকর্ম করিয়ে বেড়াচ্ছেন। আগামী চার- পাঁচদিনের মধ্যে দেশবাসীর সামনে জাতীয় পত্রিকা, অনলাইন এবং টিভি মিডিয়ার মাধ্যমে তথ্যপ্রমাণ দিয়ে এই মাফিয়া গডফাদারের হত্যা, লুণ্ঠন, নারী নির্যাতনসহ সকল কুকর্মের মুখোশ উন্মোচন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছেও তুলে ধরা হবে বহু অপকর্মের হোতা এই মাফিয়া গডফাদারের মুখোশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা