× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাঞ্ছারামপুরে ৫৫০০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিবেদক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৯ পিএম

৫৫০০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাব ফটো

৫৫০০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাব ফটো

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ৫৫০০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৬ সেপ্টম্বর) সাড়ে ১১টার দিকে তাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার গভীর রাতে উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের মাছিমনগর গ্রাম থেকে তাদের গেপ্তার করা হয়। তারা হলেন- মাছিমনগর গ্রামের ফুল মিয়া, ফুল মিয়ার স্ত্রী স্বপ্না আক্তার ও আমেনা বেগম।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলমের দিকনির্দেশনায় থানার এসআই নুরুজ্জামান, এএসআই মোজাম্মেল ও এএসআই আকলিমার নেতৃত্বাধীন পুলিশ ফোর্স শুক্রবার গভীর রাতে তাদের গেপ্তার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মাছিমনগর গ্রামের আসামিদের নিজ বাড়ি থেকে ৫৫০০ পিস ইয়াবাসহ গেপ্তার করা হয়। আমেনা, ফুল মিয়া ও তার স্ত্রী স্বপ্না আক্তার দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

বাঞ্ছারামপুর মডেল থানার ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিদের ৫৫০০ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক আইনে মামলা দিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে। বাঞ্ছারামপুর উপজেলাকে মাদক মুক্ত রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা