× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উপজেলা নির্বাচন

চন্দনাইশে প্রার্থী জসিমের প্রচারণায় হামলার মামলায় প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২০ মে ২০২৪ ১৫:০৩ পিএম

গ্রেপ্তার মামুনুর রশিদ মামুন। ছবি: সংগৃহীত

গ্রেপ্তার মামুনুর রশিদ মামুন। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের চন্দনাইশে চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে মারধর ও গাড়ি ভাঙচুর মামলার প্রধান আসামি মামুনুর রশিদ মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৯ মে) রাতে উপজেলার বরকল মৌলভীবাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমদের (মোটরসাইকেল) কর্মী নিবু কান্তি বড়ুয়াসহ কয়েকজন একটি মাইক্রোবাসে করে সাতবাড়িয়া বড়ুয়াপাড়ার দিকে যাওয়ার পথে হামলার শিকার হন। এই হামলা ও ভাঙচুরের ঘটনায় চন্দনাইশ থানায় মামলা করেছেন হামলার শিকার নিবু বড়ুয়া। 

এজাহার উল্লেখ করা হয়েছে, শনিবার সন্ধ্যায় নিবু বড়ুয়া গাড়ি নিয়ে মোটরসাইকেল প্রতীকের পক্ষে হাশিমপুর বড়ুয়া পাড়া নির্বাচনী প্রচারণা শেষে সাতবাড়িয়া বড়ুয়া পাড়ায় রওনা করে। পথিমধ্যে খানদীঘি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে ঘোড়া প্রতীক প্রার্থীর সমর্থক মো. মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে গাড়ির গতিরোধ করে হামলা চালানো হয়। এ সময় ৪টি মোটরসাইকেল ও ১টি অটোরিকশায় ১৫/১৬ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে ভাঙচুর চালায় এবং নিবু বড়ুয়াকে কিল-ঘুষি মারতে থাকে।

এজাহারে আরও উল্লেখ করা হয়, মো. মামুনুর রশিদ মামুন তার হাতে থাকা ধারাল ছুরি নিবু বড়ুয়ার গলায় ধরে বলেন  ‘তুই আজকে থেকে মোটরসাইকেল প্রার্থী জসিমের পক্ষে যদি প্রচারণা করস, তাহলে তোর পরিবারের সকল সদস্যসহ বাড়ি জ্বালিয়ে দিয়ে হত্যা করব এবং এই ঘটনার বিষয়টি যদি জসিম এবং থানা পুলিশকে বলস তাহলে আজকে রাতে তোদেরকে গুলি করে মেরে ফেলব।’ 

একপর্যায়ে নিবু বড়ুয়াকে শার্টের কলার ধরে টেনে-হিচড়ে গাড়ি থেকে নামিয়ে লাঠি ও হকস্টিক দিয়ে এলোপাতাড়ি মারধর করে গুরুতর জখম করে এবং সাথে থাকা ব্যক্তিদের চড়-থাপ্পড় দিয়ে এ ঘটনার সাক্ষী না দেওয়ার জন্য হুমকি প্রদান করে। যাওয়ার সময় শার্টের পকেট ছিড়ে নগদ ২ হাজার ৫০০ টাকা নিয়ে যায়। 

এ বিষয়ে জানতে ঘোড়া প্রতীক প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা