× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ১৮ মে ২০২৪ ১৯:৫৩ পিএম

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম নগরের খুলশী থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের আট সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৮ মে) লালখানবাজার এলাকাসহ বিভিন্ন স্পটে পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- হেলাল বাদশা চৌধুরী, রাকিব হোসেন, কাউসার, মেহরাজ সামি, শেখ সাদি হাসান, আব্দুর রহমান, সাগর হোসেন এবং সাইফুল ইসলাম শান্ত।

জানা গেছে, শনিবার বিকেলে নগরের খুলশী নাসিরাবাদ সরকারি উচ্চবিদ্যালয়ের সামনে থেকে আরিফ নামের এক কিশোরকে হেলাল বাদশার নেতৃত্বে অস্ত্রের মুখে অপহরণ করা হয়। এ সময় তার সঙ্গে ১০ থেকে ১৫ জন সহযোগী ছিল। তারা ওই কিশোরকে মারধর শুরু করে তার পরিবারের কাছে মুঠোফোনে একলাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি ভুক্তভোগীর ভাই রাকিব হোসেন জরুরি সেবা নম্বর ৯৯৯ এ জানান। পরবর্তীতে খুলশী থানা পুলিশ অভিযান শুরু করে।

বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহাম্মদ নেয়ামত উল্লাহ। তিনি বলেন, অভিযানে প্রথমেই বাকলিয়া থেকে আবদুর রহমানকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে আকবর শাহ ইস্পাহানি গেট পেট্রলপাম্পের পেছন থেকে হেলাল বাদশাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় অপহৃত কিশোরকে। সেখান থেকে হেলালের আরও সাত সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, পরে হেলালকে সঙ্গে নিয়ে খুলশী বাটাগলির খালি প্লট থেকে দুটি কার্তুজসহ একটি দেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহরণ ও চাঁদাবাজি এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা