× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বেপরোয়া লরির ধাক্কায় ঝরল তিন প্রাণ, চালক ছিল হেলপার

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ১৮ মে ২০২৪ ১৮:৪৫ পিএম

আপডেট : ১৮ মে ২০২৪ ১৯:৩৯ পিএম

শুক্রবার সন্ধ্যায় নিয়ন্ত্রণ হারানো লরিটি পথচারীদের চাপা দিয়ে বাটারফ্লাই পার্কের পাশের পুকুরে পড়ে যায়। প্রবা ফটো

শুক্রবার সন্ধ্যায় নিয়ন্ত্রণ হারানো লরিটি পথচারীদের চাপা দিয়ে বাটারফ্লাই পার্কের পাশের পুকুরে পড়ে যায়। প্রবা ফটো

চট্টগ্রামের পতেঙ্গায় বাটারফ্লাই পার্কের পাশে নিয়ন্ত্রণ হারানো একটি লরির নিচে চাপা পড়া পথচারীর মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো। তারা একই পরিবারের সদস্য। আর বেপরোয়া গতিতে চালকের সহকারী লরিটি চালাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।  

শনিবার (১৮ মে) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাসফিয়া আক্তার। এ ঘটনায় নিহত অন্য দুজন হলেন তাসপিয়ার স্বামী আসাদুজ্জামান সানি ও তার বোনের ছেলে শিশু সাকিব। আর আহত অবস্থায় এখনও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন তাসফিয়ার বোন নুসরাত, মো. ইমরান ও নুরুল আমিন। শুক্রবার রাত ৮টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, তিন মাস আগে বিয়ে করেন সানি-তাসফিয়া। শুক্রবার তারা পতেঙ্গার নাজির পাড়া এলাকায় তাসফিয়ার বড় বোনের বাসায় বেড়াতে আসে। এদিন বড়বোনের পরিবারের সদস্যদের নিয়ে নেভাল এলাকায় ঘুরতে যায় তারা। ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় ফুটপাথ ধরে হেঁটে বাড়ি ফিরছিলেন তারা। ওই সময় নিয়ন্ত্রণ হারানো লরিটি তাদের চাপা দিয়ে বাটারফ্লাই পার্কের পাশের পুকুরে পড়ে যায়। দুর্ঘটনার পর স্থানীয়রা চারজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক আসাদুজ্জামান সানিকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর থেকে শিশু সাকিব নিখোঁজ ছিল। পরে রাত সাড়ে ১২টার দিকে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

ফায়ার সার্ভিসের কর্ণফুলী ইপিজেড কার্যালয়ের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. মামুন-উর-রশীদ বলেন, দুর্ঘটনার পর এক শিশুর খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাত ১২টার দিকে পুকুরের নিচে লরির চাকায় চাপা পড়া অবস্থায় শিশুটির দেহ শনাক্ত করা হয়েছে। তার নাম সাকিব।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‘চালকের সহকারী কামাল হোসেন গাড়িটি চালাচ্ছিল। একপর্যায়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর দিয়ে পুকুরে পড়ে যায়। এই ঘটনায় এখন পর্যন্ত তিনজন মারা গেছে। চালকের সহকারী কামাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা করা হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা