× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু

নরসিংদী প্রতিবেদক

প্রকাশ : ১৮ মে ২০২৪ ১৭:০৪ পিএম

আপডেট : ১৮ মে ২০২৪ ২১:৩১ পিএম

বজ্রপাত। ফাইল ছবি

বজ্রপাত। ফাইল ছবি

নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) সকাল ১০টার দিকে সদর উপজেলার আলোকবালী উত্তরপাড়া এবং শহরতলীর হাজীপুরে এ ঘটনা ঘটে। 

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন আলোকবালী উত্তরপাড়ার কামাল মিয়ার স্ত্রী শরিফা বেগম ও তার ছেলে ইকবাল হোসেন ইমন এবং করম আলীর ছেলে কাইয়ুম মিয়া। এ ছাড়া সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের চকপাড়ায় মোছলেহ উদ্দিন।  

নিহত শরিফা বেগমের স্বামী কামাল মিয়া বলেন, ‘আমি, শরিফা, ইমন ও কাইয়ুমসহ আরও একজন সকাল থেকে মাঠের জমিতে ধান কাটছিলাম। ১০টার দিকে হঠাৎ প্রচণ্ড ঝড়বৃষ্টি শুরু হয়। হঠাৎ করে বজ্রপাত হলে সবাই গুরুতর আহত হই। পরে স্থানীয়রা সবাইকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।’ 

অপরদিকে একই সময় সদর উপজেলার শহরতলীর হাজীপুরে বজ্রপাতে মৃত্যু হয় চকপাড়ার মোসলেহ উদ্দিনের। পুলিশ  পৌঁছানোর আগেই তার মরদেহ হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয়। যার ফলে তার মৃত্যু সম্পর্কে বিস্তারিত জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

ওসি তানভীর আহমেদ জানান, নিহতরা সকলেই ধান কাটার জন্য কৃষি জমিতে অবস্থান করছিলেন। এ সময় বিকট শব্দে বজ্রপাতের ঘটনা ঘটলে শরিফা বেগম এবং তার ছেলে ইকবাল ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত আবস্থায় সদর হাসপাতালে আনার পথে মারা যায় কাইয়ুম নামের অপরজন। এতে কামাল হোসেন নামে আহত আরেকজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তা ছাড়া হাজীপুরে বজ্রপাতে আরও একজনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা