× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বৃদ্ধকে কুপিয়ে ‘হত্যার’ পর মারধরে প্রাণ গেল যুবকেরও

দিনাজপুর প্রতিবেদক

প্রকাশ : ১৮ মে ২০২৪ ১২:৪৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দিনাজপুরে মানসিক ভারসাম্যহীন এক যুবকের হাসুয়ার কোপে গণেশ ঋষি নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় জনগণের মারধরে আহত ওই যুবক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (১৭ মে) রাত ১০টার দিকে বিকাশ ঋষি নামে ওই যুবকের মৃত্যু হয়। এর আগে শুক্রবার বিকাল ৪টার দিকে জেলার সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের উত্তর জয়দেবপুর মুশোহরপাড়া এলাকায় গনেশ ঋষিকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে বিকাশ ঋষি। 

এ ঘটনায় আহত হয়েছেন একই এলাকার পরসাধু ঋষির ছেলে সরেশ ঋষি ও হরেন ঋষি। সরেশ বর্তমানে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত গণেশ দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের উত্তর জয়দেবপুর মুশোহরপাড়ার মৃত আতোয়ারীর ছেলে। বিকাশ জয়দেবপুর মুশোহরপাড়া গ্রামের মেহের চাঁদের ছেলে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. ফরিদ হোসেন প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, দুপুরে কাজ শেষে রাস্তার পাশের দোকানের বারান্দায় বসে বিশ্রাম নিচ্ছিলেন গণেশ ও সরেশ। এ সময় মানসিক ভারসাম্যহীন বিকাশ ঋষি হঠাৎ পেছন থেকে এসে সরেশকে ধারালো হাসুয়ার কোপ দেয়। তখন গণেশ এগিয়ে আসলে তাকেও পেছন থেকে হাসুয়ার কোপ দেয়। পরে হরেণ ঋষি এগিয়ে আসলে তাকেও আহত করে বিকাশ। ঘটনাস্থলেই মারা যান গণেশ।

এই ঘটনার পর স্থানীয়রা বিকাশকে আটক করে মারধর করে বেঁধে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে বিকাশকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে বিকাশ ঋষির মৃত্যু হয়।

ওসি বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। পরে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। উভয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা