× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বগুড়ায় স্ত্রী নিয়ে পূর্ব শত্রুতার জেরে ঘনিষ্ঠ বন্ধুকে খুন

বগুড়া অফিস

প্রকাশ : ১৬ মে ২০২৪ ১৩:০০ পিএম

আপডেট : ১৬ মে ২০২৪ ১৩:৫৪ পিএম

(বাঁ থেকে) সবুজ সওদাগর, আলী হাসান। ছবি : সংগৃহীত

(বাঁ থেকে) সবুজ সওদাগর, আলী হাসান। ছবি : সংগৃহীত

বগুড়ায় স্ত্রী নিয়ে পূর্ব শত্রুতার জেরে ঘনিষ্ঠ বন্ধু সবুজ সওদাগরের হাতে খুন হন আলী হাসান। বুধবার (১৫ মে) বগুড়া সদর থানায় দায়েরকৃত মামলা থেকে এ তথ্য জানা গেছে। মামলায় সবুজ সওদাগরকে প্রধান করে চারজনকে আসামি করা হয়েছে। তবে আসামিরা পলাতক থাকায় এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি বলে জানিয়েছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ। 

এর আগে, গত মঙ্গলবার দুপুরে বগুড়া সদরের শহরদীঘি এলাকায় জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি সবুজ সওদাগরের বিরুদ্ধে তার বন্ধু আলী হাসানকে বাড়িতে ডেকে নিয়ে হত্যার অভিযোগ ওঠে। নিহত আলী হাসান বগুড়া শহরের মালগ্রাম পশ্চিমপাড়া এলাকার জিন্নাহ মিঞার ছেলে। তিনি ট্রাকচালকের সহকারী হিসেবে কাজ করতেন। আলী হাসান বগুড়ার ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম হত্যা মামলার আসামি ছিলেন। অভিযুক্ত সবুজ সওদাগরও হত্যা মামলার আসামি। পরে এ ঘটনায় নিহতের বাবা আলী জিন্না সবুজ সওদাগরকে প্রধান করে চারজনের নামে হত্যা মামলা করেন। আসামিরা হলেন- সবুজের মা সিল্কী বেগম, সবুজের ভাই সম্রাট সওদাগর ও তার স্ত্রী লিপি বেগম। 

মামলার বরাত দিয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, 'আলী হাসান এবং সবুজ দুজনে ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। এজন্য তারা একে অপরের বাড়িতে যাতায়াত করত। এক বছর আগে আলী হাসান যখন জেলহাজতে ছিল তখন সবুজের সঙ্গে হাসানের স্ত্রী মিতু বেগমের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে এবং একপর্যায়ে তারা বিয়ে করে। এর মধ্যে আলী হাসান জামিনে বের হলে ওই ঘটনা জানতে পারে এবং সবুজের সঙ্গে হাসানের কথা কাটাকাটি হয়। পরে তারা দুজন আপস মীমাংসা করে আবারও আগের মতো চলাফেরা করলেও ভেতরে সেই শত্রুতা থেকেই যায়।  এমতাবস্থায় গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সবুজ তার শহরদীঘি বাড়িতে কৌশলে আলী হাসানকে ডেকে নেয়।

সেই পূর্ব শত্রুতার জের ধরে সবুজ তার বন্ধু আলী হাসানকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, ‘হাসান মারা যাওয়ার পর থেকেই সবুজ সওদাগরসহ সব আসামিরা পলাতক রয়েছেন। পুলিশ তাদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা