× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নির্বাচনী সহিংসতা

নড়াইলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে পিটিয়ে জখম

নড়াইল প্রতিবেদক

প্রকাশ : ১৬ মে ২০২৪ ১২:০০ পিএম

আপডেট : ১৬ মে ২০২৪ ১২:৩০ পিএম

ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা আশরাফ খান মাহামুদ। প্রবা ফটো

ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা আশরাফ খান মাহামুদ। প্রবা ফটো

নড়াইল সদর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে চেয়ারম্যান প্রার্থী আজিজ ভূঁইয়ার (আনারস প্রতীক) এক কর্মীর বিরুদ্ধে। 

বুধবার (১৫ মে) রাত ১১টার দিকে সদর উপজেলার গোপিকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী উপজেলার শাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফ খান মাহামুদ অন্য চেয়ারম্যান প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানের (ঘোড়া প্রতীকের) হয়ে কাজ করায় এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে আশরাফ খান মাহামুদ নিজ এলাকা গোপিকান্তপুরে স্থানীয়দের সঙ্গে ঘোড়া প্রতীকের নির্বাচনী আলাপ করছিলেন। এ সময় প্রতিপক্ষ আনারস প্রতীকের ৪/৫ জন প্রচারে এসে খান মাহামুদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। এ সময় তারা তাকে বেধড়ক মারধর করে তার চোখ ও মুখে কিল-ঘুসি মেরে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয়রা আহত আশরাফ খান মাহামুদকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোরে পাঠান।

এ বিষয়ে জানতে চেয়ারম্যান প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। 

চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়া অভিযোগটি সম্পূর্ণ অস্বীকার করে প্রতিদিনের বাংলাদেশকে বলেন, গতকাল রাতে আমি অন্য একটা ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত ছিলাম। পরে জানতে পারি শাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফ খান মাহামুদকে কে বা কারা জখম করেছে তবে এটা নির্বাচনী সহিংসতা না। আর আমার কোনো কর্মী তাকে মারধর করেনি। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এসব নাটক সাজাচ্ছে।  

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, রাতে শাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফ খান মাহামুদকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা