× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মায়ের অপরাধে কারাগারে ৫ মাসের শিশুটিও

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ০৯ মে ২০২৪ ২২:৫৫ পিএম

মায়ের অপরাধে কারাগারে ৫ মাসের শিশুটিও

কিশোরগঞ্জের ভৈরবে গাঁজা ও ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যায় মেঘনা নদীর তীরে ঘোড়াকান্দা জব্বাজুট মিল জেটি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৬ বোতল ফেনসিডিল ও ছয় কেজি গাঁজা জব্দ করা হয়েছে। 

আটককৃতদের মধ্যে একজন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের আনোয়ার মিয়ার স্ত্রী আমেনা বেগম। পুলিশের হাতে মাদকসহ ধরা পরার সময় তার কোলে ছিল পাঁচ মাস বয়সী কন্যা সন্তান। আটকের পর মায়ের সঙ্গে জেল-হাজতে ঠাঁই হয়েছে নিষ্পাপ শিশুটিরও। 

আটক হওয়া অন্য তিনজন হলেন- পৌর শহরের পঞ্চবটি এলাকার অরুন মিয়ার বাড়ির ভাড়াটিয়া আবুল হোসেনের স্ত্রী ফাতেমা, একই এলাকার রবিন মিয়া স্ত্রী সালমা বেগম এবং মোস্তাক আহম্মেদ হান্নানের ছেলে মো. সাইফ আহম্মেদ। 

চার মাদক কারবারিকে আাটকের তথ্য নিশ্চিত করে ভৈরব নৌ-থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মেঘনা নদীতে ডিউটি পালনকালে নৌ থানা পুলিশের সদস্যরা লালপুর থেকে আসা একটি নৌকা দেখতে পেয়ে সিগন্যাল দেন। নৌকাটি ঘোড়াকান্দা জব্বাজুট মিল এলাকায় থামলে এক শিশু ও তিন নারীসহ নৌকার চার আরোহীকে তল্লাশি করে তাদের কাছে ফেনসিডিল ও গাঁজা পাওয়া যায়। পরে তাদের আটক করে নৌ-থানায় আনা হয়।

নৌ-পুলিশের এই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আটককৃতরা দীর্ঘদিন ধরে আখাউড়া সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজা এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। আইনী প্রক্রিয়া শেষে তাদের কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। আটকের সময় আমেনার সঙ্গে তার ৫ মাস বয়সী শিশুকন্যাও ছিলো। শিশু বেশি ছোট হওয়ায় তাকেও তার মায়ের সঙ্গে জেল হাজতে পাঠানো হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা