× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উপজেলা নির্বাচন

গোপালগঞ্জের তিন উপজেলায় নির্বাচিত হলেন যারা

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৯ মে ২০২৪ ১২:০৪ পিএম

আপডেট : ০৯ মে ২০২৪ ১২:৪৫ পিএম

(বাঁ থেকে) নির্বাচিত চেয়ারম্যান মো. বাবুল শেখ, বিমল কৃষ্ণ বিশ্বাস, কামরুজ্জামান ভুইয়া লুটুল। প্রবা ফটো

(বাঁ থেকে) নির্বাচিত চেয়ারম্যান মো. বাবুল শেখ, বিমল কৃষ্ণ বিশ্বাস, কামরুজ্জামান ভুইয়া লুটুল। প্রবা ফটো

গোপালগঞ্জের ৩টি উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ ও ভোট গণনা শেষে বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। 

বুধবার (৮ মে) উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে জেলার ৫টি উপজেলার মধ্যে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণের পর গণনা শেষে বিভিন্ন কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। 

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার ফলাফল ঘোষণা করা হয় রাত সাড়ে ১০টার আগেই। তবে রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ফলাফল ঘোষণার সময় শেখ মনি অডিটোরিয়ামে দুই ভাইস চেয়ারম্যান সমর্থকদের মধ্যে হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটে। এতে স্থগিত হয়ে যায় ফলাফল ঘোষণা। পরে রাত সাড়ে ১২টার দিকে ব্যাপক সংখ্যক বিজিবি, পুলিশ মোতায়েন করে পুনরায় ফলাফল ঘোষণা করা হয়।

গোপালগঞ্জ সদর উপজেলায় কামরুজ্জামান ভুইয়া লুটুল টেলিফোন প্রতীক নিয়ে ৩১ হাজার ৩৫৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের বিএম লিয়াকত আলী পেয়েছেন ২৯ হাজার ৮৬৪ ভোট। এ উপজেলায় সুশীল বিশ্বাস শিপন উড়োজাহাজ প্রতীক নিয়ে ২৮ হাজার ২৪০ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ৫৪ হাজার ২৬ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাঁস প্রতীকের নিরুন্নাহার।  

টুঙ্গিপাড়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ দোয়াত-কলম প্রতীক নিয়ে ৪০ হাজার ৭৭৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মাসুদুল হক পেয়েছেন ১৯ হাজার ৯৫১ ভোট। উড়োজাহাজ প্রতীকের আব্দুল ওহাব শেখ ২০ হাজার ৯৭৩ ভোট পেয়ে এ উপজেলার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আর মিসেস পারুল বেগম (হাঁস) ১৬ হাজার ৩৭ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।  

কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বিমল কৃষ্ণ বিশ্বাস (দোয়াত-কমল) ৪০ হাজার ২৭১ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান হাওলাদার (চিংড়িং মাছ) পেয়েছেন ৩৯ হাজার ২৮২ ভোট। দেব দুলাল বসু পল্টু (টিউবওয়েল) ৬৯ হাজার ৫৩৭ ভোটে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত। এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জেসমিন বেগম। কলস প্রতীক নিয়ে তিনি পেয়েছেন  ৪৫ হাজার ৯৮৯ ভোট।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা