× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র খুন, গ্রেপ্তার ২

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৮ মে ২০২৪ ২১:০০ পিএম

আপডেট : ০৮ মে ২০২৪ ২১:১১ পিএম

গাজীপুরে কলেজছাত্র আল আমিন ওরফে আশিক হত্যার ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। প্রবা ফটো

গাজীপুরে কলেজছাত্র আল আমিন ওরফে আশিক হত্যার ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। প্রবা ফটো

গাজীপুর মহানগরীর ইক্ষু গবেষণা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র আল আমিন ওরফে আশিককে হত্যার ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মে) দিনগত রাতে গাজীপুর মহানগরীর যোগীতলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

কলেজছাত্র আল আমিন গাজীপুর মহানগরের চান্দনা এলাকার আক্তার আলীর ছেলে। সে স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। শনিবার (৪ মে) দুপুরে গাজীপুর ইক্ষু গবেষণা এলাকায় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

গ্রেপ্তাররা হলেন, গাজীপুর মহানগরের যোগীতলা এলাকার আমজাদ হোসেনের ছেলে মো. সুমন এবং চান্দনা পূর্বপাড়া এলাকার শ্যামল চৌধুরীর ছেলে অংকন চৌধুরী ওরফে শিখর।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে আল আমিন তার ছোট এক ভাইসহ চারজনকে নিয়ে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে যায়। এ সময় চার-পাঁচজন ছিনতাইকারী প্রথমে তাদের নাম-পরিচয় জানতে চায়। এরপর তার সঙ্গে যা যা আছে তাদের দিয়ে দিতে বলে। একপর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনতাইয়ের চেষ্টা করে তারা। এ সময় আল আমিন তাদের বাধা দিলে তার বুকের বাঁ পাশে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। পরে আল আমিনের সঙ্গে থাকা খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে তারা ধান গবেষণা ইনস্টিটিউটের সীমানাপ্রাচীর টপকে পালিয়ে যায়। আহত আল আমিনকে হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়।

ওই ঘটনার পর থেকে পুলিশ ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করে। মঙ্গলবার মধ্যরাতে গাজীপুরের বাসন থানাধীন যোগীতলা এলাকায় অভিযান চালিয়ে সুমন ও অংকন চৌধুরী নামের দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। বুধবার তারা দুজনই গাজীপুর মেট্রোপলিটন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জিএমপি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. রাফিউল করিম জানান, হত্যার ঘটনায় নিহতের বাবা আক্তার আলী একটি হত্যা মামলা করেছেন। গ্রেপ্তাররা হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা