× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উপজেলা পরিষদ নির্বাচন

গোদাগাড়ীতে দোয়াত-কলমের সমর্থকদের বিরুদ্ধে জাল ভোট প্রদানের অভিযোগ

রাজশাহী অফিস

প্রকাশ : ০৮ মে ২০২৪ ১৭:১৩ পিএম

আপডেট : ০৮ মে ২০২৪ ১৭:৫০ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ীতে দেওপাড়া ইউনিয়নের মনিগ্রামে অবস্থিত একটি কেন্দ্রে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে জাল ভোট দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। 

বুধবার (৮ মে) দুপুর ২টায় ভিডিওটি এমডি হামিম হোসেন এসপি নামের একটি ফেসবুক আইডিতে পোস্ট করা হয়। পরে নিজ আইডি থেকে ভিডিওটি পোস্ট করা ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক।

ভিডিওতে জাল ভোট প্রদানকারীদের পছন্দের চেয়ারম্যান প্রার্থীসহ অন্যান্য পদের প্রার্থীদের প্রতীকেও সিল মারতে দেখা গেছে।

গোদাগাড়ীর বর্তমান চেয়ারম্যান এবং কাপ-পিরিচের প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, আমি দেওপাড়া ইউনিয়নের নির্বাচন বন্ধ চেয়ে জেলা রিটার্নিং কর্মকর্তাসহ জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেছি। 

এ বিষয়ে জানতে চাইলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বেলাল উদ্দিন সোহেল বলেন, ওই ঘটনার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পরাজয় নিশ্চিত জেনে এ ধরনের অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপারে রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, দোয়াত কলম প্রতীকের প্রার্থীর নাম বেলাল উদ্দিন সোহেল। তার সমর্থকরা দেওপাড়া ইউনিয়নের কেন্দ্রে ঢুকে জাল ভোট দিচ্ছেন। ভিডিওসহ তথ্য আমাদের কাছে আছে। বিষয়টি নজরে আসার পর জেলা প্রশাসককে দেওপাড়া ইউনিয়নের ভোট বাতিলের জন্য বলেছি।

রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, প্রার্থী এবং এমপি দেওপাড়া ইউনিয়নের প্রত্যেকটা কেন্দ্রের ভোট বাতিল চাচ্ছে। তবে এটা আমার এখতিয়ারে নেই। ভিডিও পোস্টকারী ওই যুবককে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা