× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উপজেলা পরিষদ নির্বাচন

রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে গণসংযোগ-প্রচার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ০৭ মে ২০২৪ ১৭:৩২ পিএম

আপডেট : ০৭ মে ২০২৪ ২০:২৫ পিএম

গণসংযোগ ও প্রচারের সময় চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব ভোটারদের কাছে দোয়াত-কলম প্রতীকে ভোট চান। প্রবা ফটো

গণসংযোগ ও প্রচারের সময় চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব ভোটারদের কাছে দোয়াত-কলম প্রতীকে ভোট চান। প্রবা ফটো

রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত-কলম মার্কায় চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিবের পক্ষে গণসংযোগ- প্রচার চালিয়েছেন কর্মী-সমর্থকরা।

ধারাবাহিক প্রচারের অংশ হিসেবে মঙ্গলবার (৭ মে) বিকালে মুড়াপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও হাটবাজারে স্থানীয়দের কাছে ভোট চান হাবিবুর রহমান হাবিব।  

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং গাজী গ্রুপ ও বিসিবি পরিচালক গোলাম মর্তুজা পাপ্পার নেতৃত্বে গণসংযোগ ও প্রচারে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, অ্যাডভোকেট সাইফুর রহমান স্বপনসহ আরও অনেকে। 

আওয়ামী লীগ নেতা গোলাম মর্তুজা পাপ্পা বলেন, হাবিবুর রহমান রূপগঞ্জের সাধারণ জনগণ এবং থানা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। তার জয় নিশ্চিত করতে আমরা রাত দিন মাঠে আছি। থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। রূপগঞ্জের সব ভোটারকে দোয়াত-কলম মার্কায় হাবিবুর রহমানকে ভোট দেওয়ার আহ্বান জানাই। 

চেয়ারম্যান পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, ‘আমি নির্বাচিত হলে রূপগঞ্জকে সন্ত্রাস ও মাদকমুক্ত করব। রাস্তাঘাট, স্কুল, কলেজ, কালভার্টসহ যত ধরনের সমস্যা আছে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মহোদয়ের সহযোগিতা নিয়ে সমাধান করব।’  

নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়াত-কলম প্রতীকের প্রার্থীর একমাত্র প্রতিদ্বন্দ্বী আনারস মার্কার প্রার্থী আবু হোসেন ভূইয়ার রানু।  

রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার তাজাল্লী ইসলাম সম্প্রতি জানান, নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ৯০ হাজার ৬০৭ জন। এর মধ্যে পুরুষ ২ লাখ ৫১ জন ও নারী ১ লাখ ৯০ হাজার ৫৫৪ জন এবং ট্রান্সজেন্ডার ভোটার দুজন। তফসিল অনুযায়ী ২১ মে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা