× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এক প্রার্থীর পক্ষে মাঠে নামলেন ছয় চেয়ারম্যান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৬ মে ২০২৪ ২৩:১৩ পিএম

এক প্রার্থীর পক্ষে মাঠে নামলেন ছয় চেয়ারম্যান

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আগামী বুধবার (৮ মে) অনুষ্ঠিত হতে যাচ্ছে ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের নির্বাচন। শেষ সময়ে এসে চমক দেখালেন এবার নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এবং বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান। 

সোমবার (৬ মে) আনুষ্ঠানিক প্রচারের শেষ দিনে উপজেলা ১১টির মধ্যে ছয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে সঙ্গে নিয়ে নিজের দোয়াত-কলম মার্কার পক্ষে প্রচার চালিয়েছেন তিনি। এদিন উপজেলার নওপাড়া, বাগাট, কোরকদি, গাজনাসহ বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন এবং কয়েকটি উঠান বৈঠকে অংশ নেন মুরাদুজ্জামান। এ সময় তার সঙ্গে ছিলেন আড়পাড়া ইউপির চেয়ারম্যান বদিউজ্জামান বাবু, মেগচামি ইউপির সাব্বিরউদ্দিন, কোরকদি ইউপির মুকুল হোসেন রিক্ত, রায়পুরের জাকির হোসন, গাজনা ইউপির গোলাম কিবরিয়া ও নওয়াপাড়ার জাহিদ হোসন টিপু। তারা সবাই একত্রে মুরাদুজ্জামানের পক্ষে লিফলেট বিতরণ এবং দোয়াত-কলম মার্কায় ভোট প্রার্থনা করেন। 

আড়পাড়া ইউপির চেয়ারম্যান বদিউজ্জামাল বাবু বলেন, ‘এবার নির্বাচনে যে কয়জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের মধ্যে আমাদের দৃষ্টিতে মুরাদুজ্জামানকে একজন জনবান্ধব প্রার্থী হিসেবে মনে হয়েছে। তিনি নির্বাচিত হলে জনগণ যে কোনো সময় যেকোনো কাজে তাকে পাশে পাবেন।’ 

নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী মুরাদুজ্জামান বলেন, বিগত দিনের কাজের প্রতি আস্থা রেখেছে বলেই জনগণ আমার পক্ষে রয়েছেন। তাদের মতো মধুখালী উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণও আমার জন্য ভোট চাইতে মাঠে নেমেছেন। ইনশাআল্লাহ সুষ্ঠ ও অবাধ নির্বাচন হলে দোয়াতকলম মার্কায় আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।

মধুখালী উপজেলা পরিষদের এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে মোট ভোটার রয়েছেন ১ লাখ ৭৭ হাজার ৫৩৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯০ হাজার ১৯১ জন এবং নারী ভোটার রয়েছেন ৮৭ হাজার ৩৪৮ জন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা